shono
Advertisement

নরমাল ডেলিভারির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া! কীভাবে নিয়েছিলেন প্রস্তুতি?

সোশ্যাল মিডিয়ায় মেয়ের জন্মের খবর জানিয়ে বিশেষ বার্তা দিয়েছেন রণলিয়া।
Posted: 03:10 PM Nov 06, 2022Updated: 03:10 PM Nov 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটফুটে জন্ম দিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। মেয়ের বাবা হয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। খুশিতে আত্মহারা কাপুর ও ভাট পরিবারের সদস্যরা। রণলিয়ার অনুরাগীরাও আপ্লুত। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। শোনা যাচ্ছে, নরমাল ডেলিভারি হয়েছে আলিয়ার। অভিনেত্রী নিজেই নাকি স্বাভাবিকভাবে সন্তানের জন্ম দিতে চেয়েছিলেন। 

Advertisement

গত এপ্রিলে রণবীর ও আলিয়ার বিয়ে হয়। বিয়ের আড়াইমাস পরই সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া। সেই অবস্থাতে শুধু ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার করেছেন অভিনেত্রী। স্ত্রী সারাক্ষণ নজরে নজরে রেখেছিলেন রণবীর। শোনা যায়, প্রথম থেকেই আলিয়ার স্বাভাবিকভাবে সন্তানের জন্ম দেওয়ার ইচ্ছে ছিল। তিনি নাকি নরমাল ডেলিভারি চেয়েছিলেন। তাই বহু আগে থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন।

[আরও পড়ুন: ‘এতটাও নিষ্ঠুর নাইবা হলে…’, বন্ধু ঐন্দ্রিলার জন্য ঈশ্বরের প্রতি গৌরবের অভিমানী অনুযোগ]

কীভাবে প্রস্তুতি নিয়েছিলেন আলিয়া? সূত্রের খবর মানলে, অন্তঃসত্ত্বা হওয়ার পর নতুন কাজ নেননি আলিয়া। হাতে শুধু তাঁর হলিউড প্রজেক্ট ছিল। তা শেষ করেই দেশে ফিরে আসেন। বিশেষজ্ঞর পরামর্শ মেনে নিয়মিত যোগাভ্যাস করতেন আলিয়া। পাশাপাশি শাশুড়ি নীতু কাপুরের পরামর্শ মেনেই চলেছেন। দুই সন্তানের মা নীতু কাপুর আলিয়ার খেয়াল ভালভাবেই রেখেছেন। তিনি নাকি নিয়মিত আলিয়াকে বিশেষ পুষ্টিগুণ সম্পন্ন লাড্ডু খাওয়াতেন।

অবশ্য এ সবই শোনা কথা। শোনা এও গিয়েছে, রবিবার সকালে রণবীরের সঙ্গে হেঁটেই মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে গিয়েছিলেন আলিয়া। তার জেরে আবার অনেকে মনে করছেন নরমাল ডেলিভারির পরিকল্পনা থাকলেও অস্ত্রোপচারের মাধ্যমেই মেয়ের জন্ম দিয়েছেন আলিয়া। সে যাই হোক, মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছে, তাতেই আশ্বস্ত কাপুর ও ভাট পরিচালক। সোশ্যাল মিডিয়ায় খুশির খবর জানিয়ে রণবীর ও আলিয়ার বার্তা, “আমাদের জীবনের সেরা খবর। আমাদের মেয়ে ভূমিষ্ঠ হয়েছে…কী মিষ্টি মেয়ে হয়েছে… মা ও বাবা হিসেবে আমাদের খুশির ঠিকানা নেই… ভালবাসা, ভালবাসা আর শুধুই ভালবাসা।”

[আরও পড়ুন: রক্তাক্ত দেহে সারমেয়দের ত্রাতা বিক্রম, দেখুন ‘পারিয়া’ ছবির ফার্স্টলুক ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement