shono
Advertisement

'দাদাগিরি এখনও শুরুই করিনি', ভোটের পর 'বাংলাদেশে পাঠানো'র নিদান দিলীপের

Published By: Paramita PaulPosted: 10:34 AM Apr 04, 2024Updated: 11:10 AM Apr 04, 2024

অর্ক দে, বর্ধমান: ফের দিলীপের মুখে দাদাগিরি! বৃহস্পতিবার সকালে বর্ধমানে জনসংযোগে বেরিয়ে তাঁর মুখে শোনা গেল গরমাগরম বাক্যবাণ। এবার বিজেপি প্রার্থীর উবাচ, "দিলীপ ঘোষ (Dilip Ghosh) এখনও দাদাগিরি শুরু করেনি। ওরা টুকটাক করছে। যেদিন একটা কামারের ঘা মারব না, ঠিক হয়ে যাবে।" একইসঙ্গে ভোটে অশান্তি নিয়ে তৃণমূল নেতৃত্বকে তাঁর হুঁশিয়ারি, "ভোট পর্যন্ত আমরা আইন মেনে চলছি। তার পর হয় জেলে যাবে, না হয় বাংলাদেশে যাবে।" একইসঙ্গে এজেন্সি দাওয়াই দিলেন তিনি।

Advertisement

এদিন সকালে যথারীতি জনসংযোগে বেরিয়েছিলেন। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ ঘোষ। 'দাদাগিরি' প্রসঙ্গে তিনি বলেন, "এখনও দাদাগিরি শুরু করেনি।" ভোটের মুখে জেলায়-জেলায় বিজেপি কর্মীরা আক্রান্ত হচ্ছে বলে খবর আসছে। এ প্রসঙ্গে দিলীপের মন্তব্য, "ভোট পর্যন্ত আমরা আইন মানি। তার পর হয় জেলে যাবে, না হয় বাংলাদেশে যাবে।"

[আরও পড়ুন: ছেলেবেলার লাজুক ছেলেই আজ কথায় কথায় ‘রগড়ে’ দেন! প্রেম এসেছিল দিলীপ ঘোষের জীবনে?]

স্থানীয় তৃণমূল কর্মীদের তাঁর হুঁশিয়ারি, "দিলীপ ঘোষ এসে গেছে অভ্যাস বদলান।" জেলা তৃণমূল নেতৃত্বের দুর্নীতি নিয়ে জিজ্ঞেস করা হলে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি বলেন, "দাওয়াই তো সিবিআই-ইডি দিচ্ছে। ভোটের আগে, ভোটের পরে। অনেকে ওখানে গিয়ে থাকবেন। বাড়ির ভাত খেতে পারবেন না।"

কটাক্ষ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরকেও। দিলীপের কথায়, "মুখ্যমন্ত্রী ছেঁড়া কাঁথায় রিপু করছেন। কোথায় কোথায় যাবেন ঠিক করতে পারছেন না! উত্তরের গেলে রাঢ়বঙ্গে অশান্তি বেঁধে যায়।" সবমিলিয়ে দিলীপ বাক্যবাণে বর্ধমান-দুর্গাপুরের ভোটপ্রচার জমজমাট। 

[আরও পড়ুন: আগুনে গরমে পুড়বে গোটা দেশ, এপ্রিল-জুনে ভয়ংকর তাপপ্রবাহের সতর্কতা মৌসম ভবনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement