shono
Advertisement

‘বিজেপি কাউকে মুখ করে ভোটে নামে না’, শোভনের পোস্টার ইস্যুতে জল্পনা ওড়ালেন দিলীপ

'শোভনদা সক্রিয় হোক সেটাই সবাই চায়', মন্তব্য বঙ্গ বিজেপির সভাপতির The post ‘বিজেপি কাউকে মুখ করে ভোটে নামে না’, শোভনের পোস্টার ইস্যুতে জল্পনা ওড়ালেন দিলীপ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:10 PM Feb 21, 2020Updated: 05:10 PM Feb 21, 2020

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: দক্ষিণ কলকাতার একাধিক জায়গায় শোভন চট্টোপাধ্যায়ের নামে হোর্ডিং। পুরভোটে বিজেপির ‘মেয়র মুখ’ তবে কি শোভন? সেই জল্পনায় জল ঢাললেন দিলীপ ঘোষ। শুক্রবার রাজ্য সদর দপ্তরে সাংবাদিক বৈঠকে তিনি জানালেন, দলের তরফে কোনও পোস্টার দেওয়া হয়নি। পুরভোটের জন্য কাউকে নেতা হিসাবে ভাবাও হয়নি। সাফ জানিয়ে দিলেন বঙ্গ বিজেপির সভাপতি।

Advertisement

এদিন জল্পনা উড়িয়ে তিনি বলেন, ‘বিজেপি কাউকে মুখ করে ভোটে নামে না। জেতার পর নেতা ঠিক করে দল।’ শোভন চট্টোপাধ্যায়কে মেয়র পদপ্রার্থী করা হচ্ছে? সেই প্রশ্নের উত্তে দিলীপের সাফ উত্তর, ‘আমারও জানা নেই। আমি মিডিয়া, ফেসবুকে দেখলাম। তাতেই জানলাম। হতে পারে আমাদের কর্মীরা বা সাধারণ নাগরিকরা করেছেন। শোভনদা সক্রিয় হোক সেটাই সবাই চায়। তবে পার্টির থেকে এটা করা হয়নি। শোভনদা এলে ভালই তো। তাঁর কাজ সবাই জানে। শোভনদা এলে ববি হাকিমকে সমস্যায় পড়তে হবে।’

[আরও পড়ুন: ‘ফিরে আসুন শোভনদা’! পুরভোটের মুখে কলকাতা ছয়লাপ প্রাক্তন মেয়রের হোর্ডিংয়ে]

প্রসঙ্গত, কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সমর্থনে হোর্ডিংয়ে ছয়লাপ দক্ষিণ কলকাতার একাধিক জায়গা। শোভনের ছবি দিয়ে হোর্ডিংয়ে আবেদন, ‘কলকাতাকে স্বমহিমায় ফেরাতে আপনি ফিরুন শোভনদা’। সেই হোর্ডিংয়ে আবার বিজেপির প্রতীক পদ্মফুলও রয়েছে। হোর্ডিংয়ের নিচের দিকে লেখা রয়েছে, প্রচারে কলকাতা নাগরিকবৃন্দ। এই হোর্ডিং নজরে আসতেই জল্পনা রাজনৈতিক মহলে। বিজেপি নেতৃত্বের দাবি, শোভনের সঙ্গে তারা এখনও যোগাযোগ করেননি পুরভোটের বিষয়ে।

তবে বিজেপি সূত্রে খবর, দলের নেতৃত্বের একটি অংশের সঙ্গে কথাবার্তা হচ্ছে শোভনের। গত বছর ১৯ আগস্ট তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর রাজনৈতিক সভা-মিছিলে খুব একটা দেখা যায়নি শোভন চট্টোপাধ্যায়কে। একপ্রকার রাজনীতি থেকে অঘোষিত সন্ন্যাসে রয়েছেন তিনি। এই অবস্থায় শোভনকে মুখ করেই কি পুরভোটে বৈতরণি পার করতে চাইছে বিজেপি, প্রশ্ন রাজনৈতিক মহলে।

The post ‘বিজেপি কাউকে মুখ করে ভোটে নামে না’, শোভনের পোস্টার ইস্যুতে জল্পনা ওড়ালেন দিলীপ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement