shono
Advertisement
Sohini-Shovan-Dipsita

মাথায় ঘোমটা, সিঁথিতে সিঁদুর, বউদি সোহিনীর গৃহপ্রবেশের ছবি শেয়ার করলেন ননদ দীপ্সিতা

পুল পার্টির ছবিও শেয়ার করেছেন বামনেত্রী।
Published By: Suparna MajumderPosted: 09:08 AM Jul 17, 2024Updated: 04:46 PM Jul 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা থেকে দূরে বাওয়ালি ফার্মহাউসে সেজে উঠেছিল বিবাহবাসর। সুরেলা সন্ধ্যায় কাছের বন্ধু, আত্মীয়দের উপস্থিতিতেই এক হলেন সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। বিয়ে শেষে ঘরে ফেরার পালা। কেমন ছিল নববধূ সোহিনীর গৃহপ্রবেশের মুহূর্ত? ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করলেন বামেদের তরুণ নেত্রী দীপ্সিতা ধর।

Advertisement

সোহিনী-শোভনের পারিবারিক মুহূর্তের এই ছবিটি সংগৃহীত

 

গত লোকসভা নির্বাচনে শ্রীরামপুরের বাম প্রার্থী ছিলেন দীপ্সিতা। সম্পর্কে তিনি শোভনের মাসতুতো বোন। পুল পার্টি থেকে বিয়ে, সবেতেই ছিলেন। শোভন-সোহিনীর বিয়ের ছবি প্রকাশ করা নিয়ে বেশ কড়াকড়ি ছিল। তবে দীপ্সিতা গত ১৫ জুলাই নিজের একটি হলুদ শাড়ি পরা ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশনে তিনি লেখেন, "কনে যখন সবাইকে হলুদ পোশাক পরার নির্দেশ দেয়।"

[আরও পড়ুন: অনন্ত-রাধিকার সন্তানের অপেক্ষা! শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী মন্তব্য সলমনের? ]

যদিও কনেটি কে তা সেই সময় জানাননি দীপ্সিতা।  জানা গেল বামনেত্রীর ইনস্টা স্টোরি থেকে যা সোহিনী ও শোভনও শেয়ার করেছেন। ছবিতে সোহিনী পরেছেন সবুজ-মেরুণ শাড়ি। মাথায় তাঁর ঘোমটা, সিঁথিতে সিঁদুর আর মুখে মিষ্টি হাসি। পাশে পাঞ্জাবি-পাজামা পরে বসে শোভন। সামনে মঙ্গল ঘট। "বাড়িতে স্বাগত", চুমুর ইমোজি দিয়ে একথাই লেখা সোহিনী-শোভনের এই ছবিতে।

“দেখা হওয়ার এক বছরে, একই সাথে একই ঘরে”, বিয়ের পোস্টে এমনটাই লিখেছেন সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। কারণ গত বর্ষায় যিশু সেনগুপ্তর তত্ত্বাবধানে এক রবীন্দ্রসন্ধ্যা উদযাপনেই তাঁদের প্রথম দেখা হয়েছিল। তার পর বছর ঘুরে বৃষ্টি নামতেই হল শুভ পরিণয়। বিয়ের আগের দিন বন্ধুবান্ধবদের সঙ্গে পুল পার্টিও করেছেন সোহিনী-শোভন। সেই ছবিও শেয়ার করেছেন দীপ্সিতা।  সূত্রের খবর মানলে,  এর পর জমজমাট রিসেপশনের আয়োজনও হবে। তবে তা হবে শীতকালে। মনে করা হচ্ছে, সেই অনুষ্ঠানে টলিউডের আরও অনেক তারকাদের উপস্থিতি থাকবে।

 

[আরও পড়ুন: পরমব্রতর ফ্যান মোমেন্ট! কিংবদন্তি ওয়াসিম আক্রমের সঙ্গে দেখা, তার পর… ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেমন ছিল নববধূ সোহিনীর গৃহপ্রবেশের মুহূর্ত?
  • ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করলেন বামেদের তরুণ নেত্রী দীপ্সিতা ধর।
Advertisement