shono
Advertisement

আমেরিকায় খ্রিস্টান মতে মেয়ের বিয়ে দিলেন বাঙালি পরিচালক অনিরুদ্ধ, জামাই মার্কিনী

টলিপাড়ার শুভেচ্ছা। কলকাতায় রিসেপশন হচ্ছে?
Posted: 03:13 PM Jul 16, 2023Updated: 03:13 PM Jul 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চুপিসারেই মার্কিন মুলুকে মেয়ের বিয়ে দিলেন বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী। ‘লস্ট’, ‘পিঙ্ক’ একাধিক বলিউড সিনেমা উপহার দিয়েছেন টলিপাড়ার অতি পরিচিত ‘টনিদা’। এবার কন্যা প্রেরণার সঙ্গে মার্কিনি পাত্রের চার হাত এক করে দিলেন সাত সমুদ্র তেরো নদীর পারে। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন বাঙালি পরিচালক ‘শ্বশুরমশাই’।

Advertisement

গত ৮ জুলাই দুই পরিবার এবং ঘনিষ্ঠজনদের সাক্ষী রেখে শিকাগোয় দীর্ঘদিনের প্রেমিক জনি ফিগেলের সঙ্গে বিয়ে করেন অনিরুদ্ধকন্যা প্রেরণা ওরফে সই সুন্দরী। খ্রিস্টান মতেই বিয়েটা হয়েছে। এ যেন স্বপ্নের হোয়াইট ওয়েডিং একেবারে। এক ঝিলের ধারের প্ল্যানেটোরিয়ামে বসেছিল বিয়ের আসর। সেখানেই সারাজীবন জনির সঙ্গে পথ চলার শপথ নিলেন বঙ্গতনয়া। প্রেরণার পরনেও ছিল লং হোয়াইট ওয়েডিং গাউন।

মেয়ের খ্রিস্টান বিয়েতে বাঙালি পরিচালককেও দেখা গেল স্যুট পরে। তবে স্ত্রী ইন্দ্রাণী কিন্তু শাড়িই পরেছিলেন। গোলাপি শাড়িতে মার্কিনী বেয়াই-বেয়ানদের সঙ্গে পোজ দিয়ে ছবিও তুলেছে তিনি।

প্রসঙ্গত, চাকরি সূত্রে আমেরিকাতেই বাস অনিরুদ্ধকন্যার। এক মার্কিনি মাল্টিন্যাশনাল ফাইনান্স সংস্থায় কর্মরত প্রেরণা। সেদেশেই প্রেমে পড়েন মার্কিন বংশোদ্ভূত জনি ফিগেলের। এবার শুভ পরিণয়। মেয়ের বিয়ে দিয়ে যদিও আপাতত দেশে ফিরেছেন অনিরুদ্ধ রায়চৌধুরী। তবে কানাঘুষো শোনা যাচ্ছে কলকাতা কিংবা মুম্বইতেও নাকি ছোট্ট করে রিশেপশন হবে। যদিও এপ্রসঙ্গে এখনও সিলমোহর পড়েনি।

[আরও পড়ুন: শপিং মল নয়! ফুটপাত থেকে সস্তার জামাকাপড় কিনছেন সারা, কাণ্ড দেখে ভিড় ভক্তদের]

এদিকে, নবদম্পতি মেয়ে-জামাইকে ছাড়া দেশে ফিরে ভীষণ মন খারাপ ‘পিঙ্ক’ পরিচালকের। সমাজ মাধ্যমের পাতাতেই তার ইঙ্গিত মিলল। মিস্টার অ্যান্ড মিসেস ফিগেলের ছবি দিয়ে অনিরুদ্ধ লিখেছেন- “বাড়ি ফিরে তোমাদের খুব মিস করছি সোনা।” ‘শ্বশুর’ অনিরুদ্ধকে শুভেচ্ছা জানিয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল , বিক্রম ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, সুমন ঘোষ, দেবজ্যোতি মিশ্র, অনিন্দ্য চট্টোপাধ্যায়-সহ আরও অনেকে।

[আরও পড়ুন: পতৌদি প্যালেসে ভূত নামাতে এক বিশেষ গেম খেলেন সইফ! ‘গা ছমছমে’ গল্প ফাঁস পরিচালকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement