shono
Advertisement

প্রেসিডেন্সি যেন ‘মহব্বতে’র ‘গুরুকুল’! প্রেমে ফরমান, সৃজিতের প্রশ্ন ‘ধাপার মাঠে যাবে?’

প্রেসিডেন্সির নীতিপুলিশিকে ব্যঙ্গ প্রাক্তনী সৃজিত মুখোপাধ্যায়ের।
Posted: 01:09 PM Jun 25, 2023Updated: 02:55 PM Jun 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলেজ ক্যাম্পাসে প্রেম করা যাবে না। কড়া ফরমান জারি প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে। পড়ুয়াদের রোমিও গিরি দেখলেই রণচণ্ডী মূর্তি ধারণ করছে কর্তৃপক্ষ। ফিল্মি কায়দায় বললে প্রেসিডেন্সি যেন একেবারে শাহরুখ-অমিতাভের ‘মহব্বতে’ ছবির ‘গুরুকুল’ হয়ে দাঁড়িয়েছে- শিক্ষা, অনুশাসন, পরম্পরা, প্রতিষ্ঠা….। এবার প্রেসিডেন্সির নীতিপুলিশিকে প্রশ্ন ছুঁড়লেন ‘X=প্রেম’ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

Advertisement

পড়ুয়াদের ‘প্রাইভেট মোমেন্ট’ কাটাতে দেখলেই ‘গার্জিয়ান কল’! স্বাভাবিকভাবেই মন খারাপ করে একাংশের পড়াশুনো শিকেয়। কী মুশকিল! এবার এই প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সৃজিত খানিক ব্যঙ্গই করলেন। পরিচালকের মন্তব্য, “যাহ বাবা! কলেজে প্রেম করবে না তো কি ধাপার মাঠে প্রেম করবে?” সৃজিতের পোস্টেও হাসির রোল। অনুরাগীদের একাংশ এবার ক্ষোভও উগড়ে দিয়েছেন।

[আরও পড়ুন: সাবাকে ‘ধোঁকা’! প্রকাশ্যে প্রেম প্রস্তাব পেতেই পালটি হৃতিকের, বলছেন ‘আমি তো সিঙ্গল’]

প্রসঙ্গত, শনিবার প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের এই কড়া নিয়মকে বিঁধেছেন মদন মিত্রও। ‘কালারফুল’ বিধায়কের মন্তব্য, “গার্জেনদের ডেকে কি পর্নোগ্রাফি দেখাবে? প্রেসিডেন্সির পড়ুয়ারা জানে কতটা কী করা যায়। কর্তৃপক্ষের কাছে অনুরোধ, প্রেমে হাত দেবেন না প্লিজ।” বিশ্ববিদ্যালয়ের এমন চোখ রাঙানি দেখে ক্ষুব্ধ একাধিক ছাত্র সংগঠনও। এবার প্রাক্তনী সৃজিত মুখ খুললেন।

[আরও পড়ুন: ‘লাল সিং চাড্ডা’ না ‘বাঘাযতীন’! নিন্দুকদের কাঠগড়ায় দেবের নয়া লুক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement