shono
Advertisement

Breaking News

Pakistan

ভারত নিয়ে কথা বলায় নিষেধাজ্ঞা! তরুণদের এশিয়া কাপে নয়া ফতোয়া পাক ড্রেসিংরুমে

ভারতের বিরুদ্ধে নামতে হলেও প্রতিপক্ষকে নিয়ে কোনও আলোচনাই করছে না তরুণ পাক দল।
Published By: Anwesha AdhikaryPosted: 06:53 PM Oct 16, 2024Updated: 06:53 PM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত নিয়ে কোনও কথা বলা যাবে না। তরুণদের এশিয়া কাপ শুরুর আগে এমনই 'নিষেধাজ্ঞা' জারি করা হয়েছে পাকিস্তানের ড্রেসিংরুমে। একটি ভিডিওতে সেই কথা জানালেন পাক অধিনায়ক মহম্মদ হ্যারিস। আগামী শনিবার তরুণদের এশিয়া কাপে ভারতের বিরুদ্ধে নামছে পাকিস্তান। কিন্তু তার আগে প্রতিপক্ষদের নিয়ে আলোচনাই করছেন না তরুণ পাক দল।

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে পাক অধিনায়কের একটি ভিডিও। সেখানে হ্যারিসকে বলতে শোনা যায়, "আপনাদের একটা কথা পরিষ্কার জানিয়ে দিতে চাই। এই প্রথমবার, এই ড্রেসিংরুমে ভারত নিয়ে কোনও কথা বলা যাবে না। এটা স্পষ্ট নিষেধাজ্ঞা।" কবে কোন পরিস্থিতিতে তরুণ পাক অধিনায়ক এই কথা বলেছেন তা জানা যায়নি। তবে অনুমান করা যায়, সতীর্থদের বার্তা দিতে গিয়েই এমন কথা বলেছেন হ্যারিস।

পাক অধিনায়কের আরও দাবি, "ভার‍ত নিয়ে আমাদের ভাবার দরকার নেই, ভাবতে হবে অন্য দলগুলোকে নিয়েও। গত বিশ্বকাপে পাকিস্তানের স্কোয়াডে আমি ছিলাম। ভার‍ত নিয়ে বেশি কথা বললে বা ভাবলে সেটা সাংঘাতিক মানসিক চাপ তৈরি করে। কিন্তু আমাদের ভারত ছাড়াও অন্যান্য দলের বিরুদ্ধে খেলতে হবে।" অর্থাৎ ভারতের বিরুদ্ধে নামতে হলেও প্রতিপক্ষকে নিয়ে কোনও আলোচনাই করছে না তরুণ পাক দল।

শুক্রবার থেকে ওমানে শুরু হচ্ছে এমার্জিং এশিয়া কাপ। তার জন্য শক্তিশালী দল পাঠিয়েছে বিসিসিআই। যে দলের নেতৃত্বে রয়েছেন তিলক বর্মা। সহ অধিনায়কের দায়িত্বে আরেক প্রতিভাবান অভিষেক শর্মা। মূলত তরুণ ক্রিকেটারদের নিয়েই হয় এই টুর্নামেন্ট। যেখান থেকে আরও নতুন প্রতিভা উঠে আসার সুযোগ থাকে। ভারত-পাকিস্তান ম্যাচ হবে ১৯ অক্টোবর। উল্লেখ্য, গত বছর এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিল পাকিস্তান। সেবার তারা ফাইনালে হারিয়েছিল ভারতকেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে পাক অধিনায়কের একটি ভিডিও।
  • ভারতের বিরুদ্ধে নামতে হলেও প্রতিপক্ষকে নিয়ে কোনও আলোচনাই করছে না তরুণ পাক দল।
  • শুক্রবার থেকে ওমানে শুরু হচ্ছে এমার্জিং এশিয়া কাপ। তার জন্য শক্তিশালী দল পাঠিয়েছে বিসিসিআই।
Advertisement