shono
Advertisement

ফের মদ্যপ চালকের তাণ্ডব, রেললাইনে ঢুকে পড়ল গাড়ি, বালিগঞ্জে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা

গুগল ম্যাপ দেখে গাড়ি চালাতে গিয়েই বিপত্তি!
Posted: 09:37 AM Jan 30, 2022Updated: 09:37 AM Jan 30, 2022

নিরুফা খাতুন: অল্পের জন্য এড়ানো গেল বড়সড় ট্রেন (Train) দুর্ঘটনা। শনিবার রাতে বালিগঞ্জ স্টেশনে মালগাড়ির লাইনে উটে পড়ে একটি চারচাকা গাড়ি। সেই লাইনের উপর দিয়েই দ্রুত গতিতে বেশ কিছুটা ছুটেও আসে গাড়িটি। সেই সময় ওই লাইনে কোনও ট্রেন ছিল না। যার জেরে বিপদ এড়ানো সম্ভব হয়। তবে গাড়ির মধ্যে থাকা তিনজনকে আটক করা হয়। চালক-সহ সকলেই মদ্যপ ছিল বলে খবর। যদিও তাদের দাবি, গুগল ম্যাপ দেখে গাড়ি চালাতে গিয়েই বিপত্তি ঘটে।

Advertisement

শহরের রাস্তায় বেপরোয়া গতির জেরে ঘটে চলেছে একের পর এক দুর্ঘটনা। কখনও পথচারীকে পিষে দিচ্ছে মদ্যপ চালক তো কখনও গতি নিয়ন্ত্রণ করতে না পেরে সেতু থেকে ছিটকে যাচ্ছে বাইক। সম্প্রতি এধরনের একাধিক দুর্ঘটনার সাক্ষী রয়েছে শহর কলকাতা। জরিমানার পরিমান বাড়িয়েও দুর্ঘটনায় রাশ টানা যাচ্ছে না। শনিবার রাতেও মদ্যপান করে গাড়ি চালাতে গিয়ে বিপদ বাঁধাল চালক।

রেললাইনে ঢুকে পড়ল গাড়ি।

 

[আরও পড়ুন: জমি-বাড়ি রেজিস্ট্রেশনে ছাড়ের মেয়াদ আরও বাড়ল, স্বস্তি দিয়ে বড় ঘোষণা রাজ্যের]

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাত ১০টা নাগাদ বালিগঞ্জ স্টেশনে ৪ নম্বর প্ল্যাটফর্মের পাশের লাইনের উপর একটি চারচাকার গাড়ি উঠে যায়। স্বাভাবিকভাবেই এই ঘটনায় আতঙ্ক ছড়ায় স্টেশন চত্বরে। প্রত্যক্ষদর্শীরা জানান, মদ্যপ চালক রেললাইনের ওপর গাড়ি তুলে দেন। লাইনে উপর দিয়ে প্রায় ১০০ মিটার ছুটে যায় গাড়িটি। তবে সেই সময় লাইনে কোনও ট্রেন ছিল না। যার জেরে বড়সড় দুর্ঘটনা ঘটেনি। স্থানীয়দের চেষ্টা কয়েক ঘণ্টা পরে গাড়িটি সরিয়ে নিয়ে যাওয়া হয়। 

রেললাইনে ঢুকে পড়া গাড়ি সরাচ্ছেন স্থানীয়রা।

এদিকে খবর পেয়ে ছুটে আসে রেল পুলিশ। দেখা যায়, বালিগঞ্জ ৪ নম্বর প্লাটফর্মের পাশের লাইনের ওপর একটি গাড়ি দাঁড়িয়ে রয়েছে। এই ঘটনায় গাড়ির ভিতরে থাকা তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। রেল পুলিশ সূত্রে খবর, চালক-সহ তিনজনই মদ্যপ অবস্থায় ছিলেন। গাড়ির ভিতর থেকে মদের বোতলও উদ্ধার হয়।

বালিগঞ্জ স্টেশনে উত্তেজনা।

[আরও পড়ুন: সিনেমায় সুযোগ দেওয়ার নামে মুম্বইয়ে পাচার, অশ্লীল ছবি দেখিয়ে ব্ল্যাকমেল, গ্রেপ্তার বসিরহাটের যুবক]

কোথা থেকে আসছিল গাড়িটি? কীভাবে গাড়িটি রেললাইনে চলে আসে, এ ব্যাপারে ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যদিও ধৃতদের দাবি, তাঁরা গুগল ম্যাপ দেখে আসছিলেন। আর তাতেই বিপত্তি ঘটে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement