shono
Advertisement

খোদ প্রধানমন্ত্রীকেই হত্যার হুমকি দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রের

উত্তরপ্রদেশের জনসভা হতে না দেওয়ার জন্যই এমন উরো ফোন করেছিল সে। The post খোদ প্রধানমন্ত্রীকেই হত্যার হুমকি দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রের appeared first on Sangbad Pratidin.
Posted: 10:54 AM Feb 28, 2017Updated: 05:27 AM Feb 28, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোট বাতিলের জের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ফোন করে প্রাণনাশের হুমকি দিল দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্র দীপক। গ্রেপ্তার করা হয়েছে ওই যুবককে।

Advertisement

(‘জিনস পরা মহিলাদের পাথর বেঁধে সমুদ্রে ফেলে দেওয়া উচিত’)

দিল্লি পুলিশ জানিয়েছে, সোমবার দুপুর সাড়ে ১২টা নাগাদ পুলিশের কন্ট্রোল রুমে একটি উড়ো ফোন আসে। ফোনের ওপার থেকে হমকি দেওয়া হয়, উত্তরপ্রদেশে প্রধানমন্ত্রীর জনসভায় বিস্ফোরণ ঘটানো হবে। এরপরই নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়, গোয়েন্দা বিভাগ এবং এটিএস’কেও এই ঘটনার খবর দেওয়া হয়। পুলিশের প্রাথমিকভাবে সন্দেহ হয়, এটি নেহাত একটি প্র্যাঙ্ক কল। তবে প্রধানমন্ত্রীকে হুমকি দেওয়া হয়েছে বলে নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নেওয়া হয়নি।

ধৃত পড়ুয়া

(আজ ব্যাঙ্ক ধর্মঘট, বন্ধ থাকবে অধিকাংশ এটিএম)

আদর্শ নগর পুলিশের তৎপরতায় মঙ্গলবার ২১ বছরের দীপককে খুঁজে বের করে গ্রেপ্তার করা হয়। দিল্লির লালবাগ এলাকা থেকে সে ফোনটি করেছিল বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, ধৃতের কাছ থেকে একটি ডায়েরি উদ্ধার করা হয়েছে। যেখানে মোদি এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি অমির শাহর মন্তব্য লিখে রেখেছিল কৌশল পুরী লালবাগের বাসিন্দা দীপক। জেরায় ওই পড়ুয়া জানায়, নির্বাচনী সভায় মোদি যা প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা পূরণ না হওয়ায় সে দুঃখিত। পাশাপাশি তার দাবি, নোট বাতিলের পরও দেশের সার্বিক ছবিতে কোনও পরিবর্তন আসেনি। তাই প্রধানমন্ত্রীকে ভয় দেখাতে চেয়েছিল সে। উত্তরপ্রদেশের জনসভা হতে না দেওয়ার জন্যই এমন উড়ো ফোন করেছিল সে।

The post খোদ প্রধানমন্ত্রীকেই হত্যার হুমকি দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement