shono
Advertisement

সম্পর্কে বাধা পরিবার, প্রেমিককে ফিরে পেতে ধূপগুড়িতে ধরনা দমদমের যুবকের

শেষমেশ প্রেমিককে খুঁজে পেলেন ওই যুবক?
Posted: 01:09 PM Mar 26, 2023Updated: 01:09 PM Mar 26, 2023

শান্তনু কর, জলপাইগুড়ি: সমকামী প্রেম। প্রেমিক যুবকের সঙ্গে বিয়ের প্রস্তাব নিয়ে ধূপগুড়িতে হাজির দমদমের যুবক। যদিও ভুল ঠিকানায় চলে আসায় যুবকের সঙ্গে দেখা হয়নি দমদমের যুবকের। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। যুবকের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, দমদমের যুবকের সঙ্গে জলপাইগুড়ির ময়নাগুড়ির চূড়াভাণ্ডারের এক যুবকের ডেটিং অ্যাপের মাধ্যমে সম্পর্ক তৈরি হয়। সেই সম্পর্ক অনেকদূর পর্যন্ত গড়ায়। দমদমের যুবকের সঙ্গে দেখা করতে একাধিকবার কলকাতায় যায় ময়নাগুড়ির চূড়াভাণ্ডারের যুবক। মাস কয়েক আগে শেষ দেখা হয় তাদের।

[আরও পড়ুন: নজরে পঞ্চায়েত ভোট, রাস্তা নির্মাণ ও সংস্কারে ৩০ হাজার গ্রাম ছুঁয়ে যাবে ‘পথশ্রী’]

দমদমের যুবকের দাবি, চূড়াভাণ্ডারের যুবককে মন প্রাণ দিয়ে ভালোবাসে সে ।কিন্তু যুবকের পরিবার তাদের ভালবাসার মাঝে দেওয়াল হয়ে দাঁড়িয়েছে। এই অবস্থায় বিয়ের প্রস্তাব নিয়ে ধূপগুড়ি চলে আসেন দমদমের যুবক। হাতে প্ল্যাকার্ড। কুমলাই সেতুর পাশে হাতে প্ল্যাকার্ড নিয়ে ধরনায় বসে পড়েন। প্ল্যাকার্ডে লেখা “এক বছর পাঁচ মাসের সম্পর্ক, আমাদের ভালবাসা ফিরিয়ে দাও।”

যুবককে নিয়ে ইতিউতি শুরু হয় ফিসফিসানি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ওই যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। যুবকের সঙ্গে কথা বলে পরিবারের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। রবিবার তারা ধূপগুড়ি এসে পৌঁছয়। যুবককে পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা।

[আরও পড়ুন: বিজেপির ফিল্ম ফেস্টিভ‌্যালেও বাদ মিঠুন! ভয়ানক ক্ষুব্ধ তারকা ঘনিষ্ঠরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার