shono
Advertisement

সোনালি শাড়িতে সোনার মেয়ে! মুখার্জিদের পুজোয় শাঁখা-পলা-সিঁদুরে আদ্যোপান্ত বঙ্গকন্যা রানি

পৌঁছেছেন কাজলও। পুজোয় 'মুখার্জি সিস্টার্স'দের পুনর্মিলন।
Posted: 06:36 PM Oct 21, 2023Updated: 06:44 PM Oct 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নর্থ বম্বে সর্বজনীন দুর্গাপুজো এবার ৭৩ বছরে পড়ল। যে পুজো মায়ানগরীতে ‘মুখার্জিদের পুজো’ নামেই পরিচিত। সেই বাড়িরই মেয়ে রানি, কাজলরা। উমা যখন ঘরে ফিরেছে, তখন পুজোর চারদিন বলিউডের এই ‘মুখার্জি সিস্টার্স’রাও সকাল থেকেই বাড়ির পুজো মণ্ডপে। সপ্তমীর দিনই মুখার্জিদের বাড়ির পুজোয় ঢুঁ মারলেন রিয়ারা আডবানি, হেমা মালিনী, এষা দেওল, পরিচালক ইমতিয়াজ আলিরা। সেখানেই চাঁদের হাটে নজর কাড়ল বাড়ির মেয়ে রানি মুখোপাধ্যায়ের সাজপোশাক।

Advertisement

প্রসঙ্গত, রানি-কাজলদের তুতোভাই পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের খ্যাতিও কম নয়। আদ্যোপান্ত ফিল্মি পরিবারের এই দুর্গাপুজোয় ফি বছর ভীড় জমান বলিউড সুপারস্টাররা। জয়া-অমিতাভ থেকে শাহরুখ, রণবীর-আলিয়া, করণ জোহর অনেকেই আসেন। এবারও ষষ্ঠীর দিনই কাজল পৌঁছে গিয়েছিলেন সেজেগুজে। সপ্তমীর সকালেও ছেলে যুগের সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রীকে। উপস্থিত ছিলেন কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়ও। বোন রানি মুখোপাধ্যায়ও পৌঁছেছেন নিজের বাড়ির পুজোয়।

[আরও পড়ুন: সপ্তমীতে মুখার্জি বাড়ির পুজোয় অনাসৃষ্টি কাণ্ড! পা হড়কে পড়ে গেলেন কাজল, ভিডিও ভাইরাল]

পরনে সোনালি শাড়ি। হাতে শাঁখা-পলা। সিঁথিতে সিঁদুর। আদ্যোপান্ত বাঙালিয়ানার ছোঁয়া রানি মুখোপাধ্যায়ের সাজে। মুখার্জিদের পুজোয় এসেই প্রথমে দেবীদর্শন করে মায়ের ছবি তুললেন। তারপর হাসিমুখে ঠাকুরের সামনে দাঁড়িয়ে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেল অভিনেত্রীকে। পুজোর দিনগুলো তাঁদের কাছে পারিবারিক পুনর্মিলন। সারা বছর ব্যস্ততা থাকে। দিদি-বোন, ভাইদের সঙ্গে দেখাই প্রায় হয় না। তবে ষষ্ঠী থেকে দশমী সকলে প্যান্ডেলে উপস্থিত থেকে পুজোয় অংশ নেন। দর্শনার্থীদের ভোগ বিতরণ করেন রানি-কাজলরা। এটাই তাঁদের বাড়ির রীতি।

[আরও পড়ুন: রাজ-যুবানকে নিয়ে ঠাকুর দেখতে বেরলেন হবু মা শুভশ্রী, খুদের খুনসুটিতে মজেছে নেটপাড়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement