shono
Advertisement

দলবদলের ইঙ্গিত? তৃণমূল নেতার ফেসবুকে মহম্মদ সেলিমের পোস্ট! দুর্গাপুরে চাঞ্চল্য

দলীয় নেতাকে সতর্ক করেছে তৃণমূল।
Posted: 07:59 PM May 09, 2023Updated: 08:53 PM May 09, 2023

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমের (Md. Salim) বক্তব্য ফেসবুকে পোস্ট করে বিপাকে তৃণমূল (TMC) নেতা। পশ্চিম বর্ধমানের রাজনৈতিক মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে। দলীয় নেতাকে সতর্ক করেছে তৃণমূল।

Advertisement

দুর্গাপুরের ২ নম্বর ব্লকের যুব সহ সভাপতি রাজা চট্টোপাধ্যায়। সোমবার তিনি মহম্মদ সেলিমের একটি পোস্ট নিজের ফেসবুকে শেয়ার করেন। তারপর থেকেই শুরু হয় বিতর্ক। প্রশ্ন, কেন এক তৃণমূল নেতা বিরোধীদলের নেতার বক্তব্য সমর্থন করে তা শেয়ার করবেন? যদিও বিতর্ক শুরু হতে এবং দলের কাছে তুমুল সমালোচনার পর সেই পোস্ট মুছে দেন রাজা।

[আরও পড়ুন: ‘না জেনে লিখে এনে বড় বড় ভাষণ’, নাম না করে শাহর কবিপ্রণাম নিয়ে কটাক্ষ মুখ্যমন্ত্রীর]

এ বিষয়ে তৃণমূল নেতা বলেন, “এখন মানুষের জীবনে অঙ্গ হয়ে গিয়েছে মোবাইল। তাতে বিভিন্ন রকমের রাজনৈতিক পোস্ট থাকে। সেই রকমই একটি পোস্ট সরাতে গিয়েই আঙুল লেগে এরকম কিছু হয়ে থাকতে পারে। আমি এর জন্য দুঃখিত। দলকে বিড়ম্বনায় ফেলার মতো কোনও কাজ করিওনি, করবোও না।” তবে ‘ভুল’ করে সেই পোস্ট প্রায় ২০ ঘন্টা কী করে থাকল, তা নিয়ে প্রশ্ন তুলেছে দলেরই কর্মীরা।

 

 

এ বিষয়ে তৃণমূলের ২ নম্বর ব্লকের যুব সভাপতি রাজু সিং জানান,”তাঁকে (রাজা চট্টোপাধ্যায়) সতর্ক করা হয়েছে। বিরোধী শক্তিকে শক্তিশালী করা ও দলকে বিপাকে পড়তে হতে পারে এমন কিছু করা যাবে না।” এই নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি সিপিএম। সিপিএমের জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য পঙ্কজ রায় সরকার জানান, “বাস্তবকে যদি কেউ সমর্থন করে থাকে তাতে ক্ষতি কী? তৃণমূলের কেউ পোস্ট শেয়ার করলেই কি সে সিপিএম হয়ে গেল? পোস্ট উড়িয়ে দিলেও মনের ভিতরে যে লাইক হয়ে থাকল তা উড়বে কীভাবে?”

[আরও পড়ুন: কসবার নার্সিংহোমে লিফট দুর্ঘটনায় মৃত্যু মহিলা চিকিৎসকের, সংকটজনক স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার