shono
Advertisement

লিগ লড়াইয়ে ধাক্কা, চেন্নাই সিটির কাছে হার ইস্টবেঙ্গলের

এগিয়ে থেকেও জিততে পারল না লাল হলুদ। The post লিগ লড়াইয়ে ধাক্কা, চেন্নাই সিটির কাছে হার ইস্টবেঙ্গলের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:57 PM Jan 14, 2019Updated: 07:04 PM Jan 14, 2019

চেন্নাই সিটি ২ (পেড্রো, জেসুরাজ ) 

Advertisement

ইস্টবেঙ্গল ১ (লালডানমাওইয়া রালতে)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আই লিগ জয়ের লড়াইয়ে বড়সড় ধাক্কা খেল ইস্টবেঙ্গল। অ্যাওয়ে ম্যাচে লিগ জয়ের অন্যতম দাবিদার চেন্নাই সিটি এফসির কাছে পরাস্ত হল লাল হলুদ শিবির। চেন্নাইতে ইস্টবেঙ্গল হারল ২-১ গোলে। একসময় লালডানমাওইয়ার গোলে এগিয়ে গিয়েছিল লাল হলুদ। কিন্তু, দ্বিতীয়ার্ধে দুর্দান্ত কামব্যাক করে চেন্নাই। হারের ফলে, লিগের লড়াইয়ে ফেরার স্বপ্ন অধরা থেকে গেল ইস্টবেঙ্গলের।

[ঘোষণা স্রেফ সময়ের অপেক্ষা, আগামী বছর থেকে আইএসএলে নেই এটিকে]

টুর্নামেন্টের শুরুটা ভাল হয়েছিল না। কিন্তু, শেষ কয়েকটি ম্যাচে ভাল ফর্মে ছিল আলেজান্দ্রোর ছেলেরা। গত পাঁচটি ম্যাচের একটিতেও হেরেছিল না লাল হলুদ শিবির। একটি মাত্র ম্যাচ ড্র হয়েছিল রিয়েল কাশ্মীরের বিরুদ্ধে। অন্যদিকে, একসময় অশ্বমেধের ঘোড়ার মতো লিগ অভিযান শুরু করলেও, সম্প্রতি ফর্ম কিছুটা পড়েছে চেন্নাইয়ের। তাই লাল হলুদ সমর্থকরা স্বপ্ন দেখছিলেন অ্যাওয়ে ম্যাচে প্রতিদ্বন্দ্বিদের হারিয়ে লিগ লড়াইয়ে এগিয়ে যাবে ইস্টবেঙ্গল। কিন্তু, সে স্বপ্ন সফল হল না। ম্যাচ শুরুর আগেই তালিকার শীর্ষে ছিল চেন্নাই। পয়েন্ট ছিল ২৪। এদিকে, একটি ম্যাচ কম খেলে ছ’য়ে থাকা ইস্টবেঙ্গলের সংগ্রহ ছিল ১৯ পয়েন্ট। জিততে পারলে ব্যবধান কমে দাঁড়াতো দু’পয়েন্টে। হাতে থাকতো একটি অতিরিক্ত ম্যাচ। কিন্তু, লিগ দৌড়ে প্রতিপক্ষর সঙ্গে ব্যবধান কমানোর এই সুযোগ হাতছাড়া করে ফেলল ইস্টবেঙ্গল।

অন্যদিনের মতো, গতিশীল পাসিং ফুটবল দেখা গেল না লাল হলুদের খেলায়। এর জন্য অবশ্য ক্লান্তিকে কিছুটা দায়ী করা যেতে পারে। ম্যাচের আগে নির্ধারিত সময়ে চেন্নাই পৌঁছায়নি ইস্টবেঙ্গল দল। ঠিকমতো অনুশীলনও হয়নি। সেকারণেই হয়তো সমস্যায় পড়তে হল আলোজান্দ্রোর ছেলেদের। তবে, সেই ক্লান্তি এডি়য়েও কিন্তু প্রথমার্ধে লাল হলুদকে এগিয়ে দিয়েছিলেন লালডানমাওইয়া রালতে। প্রথমার্ধের শেষ পর্যন্ত সেই লিড ধরেও রাখে ইস্টবেঙ্গল। কিন্তু, দ্বিতীয়ার্ধে ফুটবলারদের মধ্যে প্রবলভাবে ক্লান্তির ছাপ দেখা গেল। যার জেরে ৪৮ মিনিটে পেড্রো এবং ৭০ মিনিটে জেসুরাজ গোল করে চেন্নাইকে জিতিয়ে দিল। জয়ের ফলে, ১২ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে ব্যবধান বাড়িয়ে ফেলল চেন্নাই।

The post লিগ লড়াইয়ে ধাক্কা, চেন্নাই সিটির কাছে হার ইস্টবেঙ্গলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement