shono
Advertisement

নজরে কেষ্টর মা কালীর ৫৬০ ভরি গয়না! বোলপুরের ব্যাঙ্কে ইডি হানা

গয়নার কাগজপত্র খতিয়ে দেখেন ইডি কর্তারা।
Posted: 02:23 PM Mar 06, 2024Updated: 04:52 PM Mar 06, 2024

দেব গোস্বামী, বোলপুর: ফের অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) গড় বোলপুরে ইডি হানা। এদিন সকালে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে নিয়ে বোলপুর পৌঁছন আধিকারিকরা। যান এলাকার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে।

Advertisement

দীর্ঘদিন ধরে ইডির নজরে বোলপুরের নিচুপট্টি তৃণমূলের কার্যালয় ও সেখানকার মা কালীর সোনার গয়না। বুধবার সকাল কলকাতা থেকে ৫ ইডি আধিকারিকের একটি দল যায় বোলুপুরে। তাঁরা একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে প্রবেশ করে। বাইরে থেকে ব্যাঙ্কটিকে ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। শোনা যাচ্ছে, নিচুপট্টির তৃণমূল কার্যালয়ের মা কালীকে যে ৫৬০ ভরি গয়না পরানো হত, তার কাগজপত্র যাচাই করতেই এদিন বোলপুরের ব্যাঙ্কে ইডি আধিকারিকরা।

[আরও পড়ুন: ‘তোলাবাজকে একটি ভোটও নয়’, মোদির সভার আগেই শান্তনুর বিরুদ্ধে পোস্টারে ছয়লাপ বনগাঁ]

প্রসঙ্গত, ফেব্রুয়ারিতেও বোলপুরে গিয়েছিলেন ইডির আধিকারিকরা। প্রথমে তিন প্রতিনিধি বোলপুর মহকুমা ভূমি ও ভূমি সংস্কার দপ্তরে পৌঁছন। সেখানে গিয়ে কথা বলেন ভূমি ও ভূমি সংস্কার আধিকারিকের সঙ্গে। বোলপুরের নিচুপট্টি এলাকার তৃণমূলের দলীয় কার্যালয়ের সমস্ত জমির কাগজপত্র খতিয়ে দেখেন। এর পর তাঁরা পৌঁছে যান তৃণমূল কার্যালয়ের সামনে। এদিন ওই কার্যালয় মাপজোখ করা হয় ইডির তরফে। কার্যালয়ের আশেপাশের দোকান মালিকদের সঙ্গেও কথা বলেন আধিকারিকরা। এখানেই শেষ নয়। একটি ট্রাস্ট গঠন করে ওই কার্যালয়টি কিনেছিলেন অনুব্রত মণ্ডল। ওই ট্রাস্টের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করেন ইডির আধিকারিকরা। এবার গেলেন ব্যাঙ্কে।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে ভয়ংকর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, মৃত একই পরিবারের তিন শিশু-সহ ৫]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার