shono
Advertisement

দার্জিলিংয়ের পর এবার ‘রুদ্ধশ্বাস রাজস্থান’, ফের বড়পর্দায় আসছে ‘একেনবাবু’

শুটিং শুরু হবে ১ ডিসেম্বর থেকে।
Posted: 04:04 PM Oct 31, 2022Updated: 09:27 PM Oct 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দার্জিলিঙের পর এবার রাজস্থান। ফের রহস্যের সমাধানে একেনবাবু! হ্যাঁ, ফের পর্দায় আসতে চলেছে একেনবাবু। ছবির নাম ‘দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থান’। আগের ছবির মতো এই ছবিতেও দেখা যাবে অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty), সুহোত্র মুখোপাধ্যায় ও সোমক ঘোষকে। ছবির পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। খবর অনুযায়ী, এই ছবির শুটিং শুরু হবে ১ ডিসেম্বর থেকে। শুটিং হবে যোধপুর ও জয়সলমীরে।

Advertisement

ওয়েব সিরিজে একেনবাবু দারুণ সফল। সেই সাফল্যকে সঙ্গে নিয়ে বড়পর্দায় তৈরি হয় ‘একেনবাবু’ ছবি। ওয়েব সিরিজের মতো ছবি হিসেবেও দারুণ জনপ্রিয় হয় একেনবাবুর কাণ্ডকারখানা। একেনবাবুকে নিয়ে আরও ছবি তৈরি করার পরিকল্পনা ছিল তখন থেকেই। পরিকল্পনা মতোই এবার নতুন গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থান’।

[আরও পড়ুন: ফের ‘ক্যাকটাস’ ছাড়লেন পটা! গায়কের পোস্ট ঘিরে তুমুল শোরগোল]

চার বছর ধরে একেনবাবুর চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ। তাঁর অভিনয়ের জাদুতেই চরিত্রটি OTT প্ল্যাটফর্মের মাধ্যমে মানুষের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে। এবার এসভিএফের প্রযোজনায় বড়পর্দায় একেনবাবুর চরিত্র ফুটিয়ে তুলতে পেরে খুশি অভিনেতা। এর আগে সংবাদ প্রতিদিন ডিজিটালকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, সুজন দাশগুপ্ত একেনবাবুর চরিত্র যেভাবে ভেবেছিলেন, তেমন চেহারা তাঁর একেবারেই নয়। কিন্তু অনির্বাণের অভিনয় দেখার পরে তাঁর মতো করেই চরিত্রটিকে সাজিয়েছেন লেখক। অভিনেতা হিসেবে এটি তাঁর অন্যতম প্রাপ্তি হিসেবেই ব্যাখ্যা করেছিলেন অনির্বাণ।

বাঙালিদের কাছে গোয়েন্দা মানেই ফেলুদা, ব্যোমকেশ। তবে একেনবাবু এদের থেকে অনেকটাই আলাদা। তবুও বড়পর্দায় গোয়েন্দা গল্প নিয়ে ছবি তৈরি হলেই ব্যোমকেশ, ফেলুদার সঙ্গে তুলনা শুরু করেন অনেকে। সংবাদ প্রতিদিন ডিজিটালকে এক সাক্ষাৎকারে অনির্বাণ জানিয়েছিলেন, ”দর্শকরা যদি ব্যোমকেশ, ফেলুদার পাশাপাশি একেনবাবুর নাম রাখেন, তাহলে সেটা বড় প্রাপ্তি। তবে এটুকু বলতে পারি, একেনবাবু কিন্তু একেবারেই অন্যরকম গোয়েন্দা চরিত্র। যাঁরা সিরিজ দেখেছেন তাঁরা এটা জানেন।” নতুন এই ‘একেনবাবু’ ছবি নিয়েও বেশ উচ্ছ্বসিত গোটা টিম। 

[আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত বোন, অনুরাগীদের কাছে অর্থসাহায্য চাইলেন অভিনেতা সায়ন ঘোষ]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement