shono
Advertisement

এ কেমন পোশাক! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার একতা কাপুর

কী এমন পরেছিলেন টেলিভিশন ক্যুইন? The post এ কেমন পোশাক! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার একতা কাপুর appeared first on Sangbad Pratidin.
Posted: 07:34 PM Jul 26, 2018Updated: 08:04 PM Jul 26, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যুইন অফ টেলিভিশন বলা হয় তাঁকে। প্রযোজক হিসেবে বলিউডে বেশ কদর রয়েছে। কেউ কেউ বলেন নিজের মেজাজে চলেন একতা কাপুর। নিজের মতো কাজ করতে পছন্দ করেন। পছন্দ করেন নিজের মতো সেলিব্রেট করতে। তা করতে গিয়েই এবার নেটদুনিয়ায় ট্রোলড হতে হল জিতেন্দ্রর কন্যাকে। পোশাকের জন্য কটাক্ষের শিকার হতে হল তাঁকে। প্রশ্ন উঠল স্টাইল সেন্স নিয়ে।

Advertisement

[চিকিৎসা সংক্রান্ত নানা অভিযোগ এবং ঘটনা নিয়ে ছোটপর্দায় ‘গল্প হলেও সত্যি’]

সম্প্রতি দেড় হাজার এপিসোড পূর্ণ করেছেন একতার সিরিয়াল ‘ইয়ে হ্যায় মহব্বতে’। তারই সেলিব্রেশনের জন্য পার্টির আয়োজন করা হয়েছিল। পার্টিতে উপস্থিত ছিলেন সিরিয়ালের কলাকুশলীরা। নির্দিষ্ট সময় উপস্থিত হন একতাও। পরনে ছিল কালচে লাল গাউনের মতো পোশাক আর জিন্স। এই পোশাক নেটিজেনদের একদম পছন্দ হয়নি। কেউ কেউ বলছেন, বাড়ির পর্দার কাপড় পরে চলে এসেছেন। কেউ আবার তাঁকে, ভাল ডিজাইনার রাখার পরামর্শ দিয়েছেন। অনেকে তো এই বলেও কটাক্ষ করেছেন, টাকা থাকলে স্টাইলিস্ট রাখা যায়, তবে স্টাইল হয় না। তা সহজাত।

যদিও ট্রোলের কোনও উত্তর দেননি একতা। তিনি ছিলেন নিজের সিরিয়ালের কলাকুশলীদের নিয়ে ব্যস্ত। সিরিয়ালের মুখ্য চরিত্র দিব্যাঙ্কা ত্রিপাঠি, করণ প্যাটেল, অনিতা হাসনন্দানিদের নিয়ে ছবি আপলোড করেন তিনি।

[ফের পর্দায় ‘কসৌটি জিন্দেগি কি’, অনুরাগ ও প্রেরণার চরিত্রে কারা?]

The post এ কেমন পোশাক! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার একতা কাপুর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement