shono
Advertisement

পুজোর আগে বিদ্যুতের তার মেরামতি করতে গিয়ে অঘটন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু কর্মীর

বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকার পরও জেনারেটর চালানোয় বিপত্তি।
Posted: 11:10 AM Sep 04, 2022Updated: 12:24 PM Sep 04, 2022

নন্দন দত্ত, সিউড়ি: পুজোর আগে বিদ্যুতের তারের মেরামতি করতে গিয়ে প্রাণ গেল এক বিদ্যুৎকর্মীর। রবিবার সকালে সিউড়ির নেতাজি বাসস্ট্যান্ডে তার মেরামতির কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। বিদ্যুৎ সংযোগ বন্ধ করার পর জেনারেটর চালানোয় এই ঘটনা ঘটল বলছে বীরভূমের বিদ্যুৎ বণ্টন সংস্থা।

Advertisement

শনিবার সকালে থেকে সিউড়ির বিভিন্ন প্রান্তে মাইকিং করা হয়। জানানো হয়েছিল, পুজোর আগে বিদ্যুতের তার মেরামতির জন্য সকাল ৭টা থেকে বেলা ১০টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে। এদিন সেই মতোই সকাল সাতটা বিদ্যুৎ সংযোগ বন্ধ করে কাজ শুরু হয়। নেতাজি বাসস্ট্যান্ডের কাছে একটি ট্রান্সফরমারে কাজ করার সময় আচমকাই বিদ্যুৎস্পৃষ্ট হন বছর ৩২-এর যুবক। তারের মধ্যে ঝুলেই তাঁর মৃত্যু হয়।

[আরও পড়ুন: চিটফান্ড মামলায় আরও তৎপর CBI, হালিশহরে রাজু ঘনিষ্ঠ বিধায়ক ও পুরপ্রধানের বাড়িতে তল্লাশি]

এই ঘটনায় স্বাভাবিকভাবেই বাসস্ট্যান্ডে ভিড় জমে যায়। সিউড়ি থেকে দমকলবাহিনী এসে তাঁকে উদ্ধার করে। সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। মৃত বিদ্যুৎ কর্মীর নাম নেপাল বেসরা (৫০)। বাড়ি রাজনগর থানার তাঁতিপাড়া। শেখ ফিরোজ নামে এক ঠিকাদার কর্মীর অধীনে কাজ করতেন।

ঘটনা প্রসঙ্গে বীরভূমের বিদ্যুৎ বণ্টন বিভাগের রিজিওনাল ম্যানেজার কৃষ্ণকান্ত মিশ্র জানান, “ঘটনার খবর পেয়েছি। ঠিকাদারের কর্মী। বিদ্যুৎ বন্ধের সময় কেউ জেনারেটর চালানোয় এই দুর্ঘটনা ঘটে।” পুজোর আগে এই ঘটনায় শোকের ছায়া এলাকায়।

[আরও পড়ুন: ‘TET নেবেন না, আত্মহত্যা করব’, নিয়োগ তৎপরতা শুরু হতেই পর্ষদ সভাপতিকে হুমকি উত্তীর্ণদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার