shono
Advertisement

প্রয়াত ‘ইংলিশ ভিংলিশ’ খ্যাত অভিনেত্রী সুজাতা কুমার

দুঃসংবাদটি জানান সুজাতার বোন সুচিত্রা। The post প্রয়াত ‘ইংলিশ ভিংলিশ’ খ্যাত অভিনেত্রী সুজাতা কুমার appeared first on Sangbad Pratidin.
Posted: 02:42 PM Aug 20, 2018Updated: 03:12 PM Aug 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারা গেলেন অভিনেত্রী সুজাতা কুমার। দীর্ঘদিন ধরে তিনি ক্যানসারে ভুগছিলেন। রবিবার মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও সমান জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করেছেন তিনি। তবে ‘ইংলিশ ভিংলিশ’ ছবিতে শ্রীদেবীর দিদির ভূমিকায় তাঁর অভিনয় দর্শকের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

সুজাতার পরিবার সূত্রে জানানো হয়েছে, মেটাস্ট্যাটিক ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি। চতুর্থ স্টেজে ছিল তাঁর রোগ। তাঁর শারীরিক অবস্থা খুব একটা ভাল ছিল না। লীলাবতী হাসপাতালে ভরতি ছিলেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, তাঁর অবস্থা দিন দিন খারাপ হচ্ছিল। শেষে রবিবার তিনি মারা যান।

সুজাতার ছোটবোন সুচিত্রা কৃষ্ণমূর্তি ফেসবুকে এই খবর জানান। লেখেন, সুজাতা আর বেঁচে নেই। ১৯ আগস্ট রাত ১১টা ২৬ মিনিটে তিনি মারা যান। সুজাতার শেষকৃত্যের কথাও তিনি জানান। ২০ আগস্ট সকাল ১১টায় জুহু শ্মশানে হয় তাঁর শেষকৃত্য।

ফেসবুকে একটি ইমোশনাল মেসেজও শেয়ার করেন সুচিত্রা। বলেন, হাসপাতালে ক্যানসারের বিরুদ্ধে খুব লড়াই করেছেন সুজাতা। কিন্তু শেষরক্ষা হয়নি। সবাইকে সুজাতার আত্মার শান্তি কামনা করার প্রার্থনা জানিয়েছেন তিনি।

টেলিভিশনের একাধিক শোয়ে অভিনয় করেছেন সুজাতা। এছাড়া ‘গোরি তেরে পেয়ার মে’, ‘রাঞ্ঝনা’ ও ‘ইংলিশ ভিংলিশ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।  

The post প্রয়াত ‘ইংলিশ ভিংলিশ’ খ্যাত অভিনেত্রী সুজাতা কুমার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement