shono
Advertisement

ছবি তুলতে কাছে এসেছিলেন প্রাক্তন স্ত্রী রিনা, মুখ ফেরালেন আমির! ভাইরাল ভিডিও

আমির-রিনার মেয়ে ইরার রিসেপশনেই ঘটেছে এই ঘটনা।
Posted: 11:56 AM Jan 15, 2024Updated: 11:56 AM Jan 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ে ইরার বিয়ের শুরু থেকেই দুই প্রাক্তন স্ত্রী রিনা ও কিরণকে পাশে নিয়ে চলছিলেন আমির খান (Aamir Khan)। সকলে মিলে হাসিমুখে ক্যামেরার সামনে পোজও দিয়েছেন। আচমকা হলটা কী? মুম্বইয়ে ইরার রিসেপশনে কিরণ রাওকে দেখাই গেল না। আবার রিনা দত্তকে যেন এড়িয়েই গেলেন আমির।

Advertisement

শনিবার রাতে ইরা ও নূপুরের রিসেপশনের আয়োজন হয়েছিল। শাহরুখ, সলমন, রণবীর, ক্যাটরিনার মতো তারকাদের পাশাপাশি নীতা-মুকেশ আম্বানিকেও দেখা যায় অনুষ্ঠানে। এসেছিলেন একনাথ শিণ্ডে, রাজ ঠাকরের মতো রাজনৈতিক ব্যক্তিত্বরা। এমন অনুষ্ঠানে কিরণ রাও ছিলেন না। যে কিরণ বিয়েতে সবসময় আমিরের পাশে থেকেছেন, গেয়েছেন, নেচেছেন, তিনি রিসেপশনে কেন এলেন না? এই প্রশ্ন ওঠে। যদিও আমিরের বক্তব্য কিরণের শরীর খারাপ বলে আসতে পারেননি।

[আরও পড়ুন: রামমন্দির উদ্বোধনের আগেই অযোধ্যায় জমি কিনে ফেললেন অমিতাভ! দাম কত?]

সে যাই হোক, রিনা তো রয়েছেন! তাঁর মেয়ে ইরারই বিয়ে হয়েছে। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওয় দেখা যাচ্ছে, পাপারাজ্জির সামনে দাঁড়িয়ে থাকা আমিরের কাছে একসঙ্গে ছবি তোলার জন্য আসছিলেন রিনা। তাতেই যেন অপ্রস্তত হয়ে যান বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। প্রথমে অন্যদিকে মুখ ফিরিয়ে নেন, তার পরই কিরণের ছেলে আজাদ এসে আমিরকে কিছু একটা বলেন। সঙ্গে সঙ্গে অভিনেতা একটু দূরে গিয়ে দাঁড়িয়ে যান। রিনা যেন অপ্রস্তুত হাসির মধ্যেই নিজের অস্বস্তি লুকোচ্ছিলেন। তাঁর পাশে আবার ইরার শাশুড়ি প্রীতম শিকরেও ছিলেন।

উল্লেখ্য, কেরিয়ারের সাফল্য পাওয়ার আগেই ১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। জুনেইদ ও ইরা নামের দুই সন্তান রয়েছে তাঁদের। শোনা যায়, আমিরের সফল কেরিয়ারেও রিনার অবদান রয়েছে। ‘লগান’ সিনেমার অন্যতম প্রযোজক ছিলেন আমিরের প্রথম স্ত্রী। সেই সিনেমারই সহকারী পরিচালক কিরণ রাওয়ের প্রেমে পড়েন আমির। ২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। সারোগেসির মাধ্যমে তাঁদের ছেলে আজাদের জন্ম হয়। কিন্তু সে সম্পর্কও ভেঙে যায়। ২০২১ সালের জুলাই মাসে বিচ্ছেদের ঘোষণা করেন আমির ও কিরণ। যৌথভাবে ছেলে আজাদের দায়িত্ব নেওয়ার কথাও জানান। কিন্তু সম্পর্ক ভাঙার পরও দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় রয়েছে বলেই দাবি আমিরের।

[আরও পড়ুন: রাধিকা আপ্তের পর সোনু সুদ, বিমানবন্দরে দুর্বিষহ অভিজ্ঞতা ‘মসিহা’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement