shono
Advertisement

জল্পনায় সিলমোহর, বড়পর্দায় কামব্যাক আমিরের, নয়া ছবির মুক্তির জন্য কোন তারিখ বাছলেন?

বিশেষ দিনেই আসতে চলেছে আমিরের কামব্যাক ছবি।
Posted: 08:01 PM Aug 29, 2023Updated: 08:01 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন ধরেই জল্পনা শোনা যাচ্ছিল। বড়পর্দায় ফিরছেন আমির খান (Aamir Khan)। তাতেই সিলমোহর দিলেন চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ। ‘X’ সাইটের মাধ্যমে তিনি জানালেন নতুন ছবির মুক্তির তারিখ ঠিক করে ফেলেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

Advertisement

‘লাল সিং চাড্ডা’ ছবির বক্স অফিসে ভরাডুবি আমির খানের (Aamir Khan) কাছে বড় ধাক্কা। নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। সোশ্যাল মিডিয়াও ত্যাগ করেছেন। কালেভদ্রে তাঁকে কোথাও দেখা যায়। তবে এবার সন্ন্যাস ত্যাগ করে বলিউডের সংসারে ফিরতে চলেছেন ৫৮ বছরের অভিনেতা। আর এর জন্য তিনি বেছে নিয়েছেন বড়দিনের আগের মুহূর্ত। ২০২৪ সালের ২০ ডিসেম্বর মুক্তি পাবে আমিরের কামব্যাক ছবি।

[আরও পড়ুন: উচ্চতায় মাকেও ছাড়িয়ে গিয়েছে, ছেলে অঙ্কনের জন্মদিনে কী লিখলেন ঋতুপর্ণা?]

এর আগে শোনা গিয়েছিল, দুঁদে আইনজীবী উজ্জ্বল নিকমের বায়োপিক তৈরি করতে চলেছেন আমির। আর তার জন্য প্রযোজক দীনেশ ভিজানের সঙ্গে হাত মিলিয়েছেন। শোনা এও যাচ্ছে, এই পরিকল্পনা আমিরের আজকের নয় অতিমারী শুরু হওয়ার আগের। তখনই উজ্জ্বল নিকমের জীবন কাহিনি জেনেছিলেন অভিনেতা। আর তা নিয়ে সিনেমা তৈরির জন্য মুখিয়েছিলেন। কিন্তু ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর ভেঙে পড়েছিলেন আমির। তবে এখন নাকি আর দীনেশ ভিজান মিলে ছবির কাজ শুরু করার তোড়জোর করছেন।

কিন্তু এবার শোনা যাচ্ছে, রাজকুমার সন্তোষির সঙ্গে নতুন ছবির চুক্তি করেছেন আমির। যৌথভাবে তিনি ছবিটির প্রযোজনা করবেন। ‘X’ সাইটে তরণ আদর্শ জানান, আমিরের নতুন ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে অভিনেতা সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ২০২৪ সালের ২০ জানুয়ারি শুটিং শুরু হওয়ার কথা।

 

[আরও পড়ুন: ‘বেশি চিন্তা ছিল মেয়েকে নিয়ে, যা সহ্য করেছে’, KK প্রসঙ্গ উঠতেই চোখে জল রূপঙ্করের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement