shono
Advertisement

ফের বড়পর্দায় ‘উচ্ছেবাবু’ আদৃত, কোন ছবিতে দেখা যাবে অভিনেতাকে?

এর আগে আদৃতকে দেখা গিয়েছিল 'নূরজাহান' ও 'প্রেম আমার ২' ছবিতে।
Posted: 10:26 AM Sep 14, 2023Updated: 10:32 AM Sep 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দা থেকেই অভিনেতা হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন আদৃত। তাঁকে দেখা গিয়েছিল ‘নূরজাহান’ ও ‘প্রেম আমার ২’ ছবিতে। তার পর হঠাৎই কেরিয়ারে টুইস্ট অ্য়ান্ড টার্ন। হুট করেই চলে আসেন ছোটপর্দায়। সৌমীতৃষার সঙ্গে জুটি বেঁধে মিঠাই ধারাবাহিকের উচ্ছেবাবু চরিত্রে অভিনয় করে নজর কাড়েন আদৃত। আর এবার ফের বড়পর্দায় দেখা যাবে তাঁকে।

Advertisement

টলিপাড়ার সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এসভিএফ প্রযোজনা সংস্থার তৈরি হওয়া নতুন ছবিতে নাকি দেখা যাবে আদৃতকে। সূত্রের খবর ছবির পরিচালক অভিরূপ ঘোষ। ছবির নাম ‘পাগল প্রেমী’ তবে আদৃতের বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা এখনও নিশ্চিত হয়নি। এই ছবির ব্য়াপারে এখনই মুখ খুলতে নারাজ আদৃত বা ছবির টিম।

[আরও পড়ুন: নবনীতার পর জীবনে ‘আরেক প্রিয়’র ছুটি! বিদায়বেলায় চোখে জল জিতু কমলের]

রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) প্রযোজনাতেই বাংলা সিনেমার নায়ক হিসেবে সফর শুরু করেছিলেন আদৃত রায় (Adrit Roy)। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ইন্দো-বাংলাদেশি ছবি ‘নূর জাহান’। তারপর ‘প্রেম আমার ২’ ছবিতে হয়েছিলেন জয় চৌধুরী। দেবের ‘পাসওয়ার্ড’-এও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন আদৃত। ‘পরিণীতা’য় ছিলেন আনন্দর ভূমিকায়। চারটি বাংলা ছবির পর এবার ছোটপর্দায় যাত্রা শুরু করছেন টলিপাড়ার নায়ক। আর এবার ফের বড়পর্দার জন্য তৈরি অভিনেতা আদৃত।

[আরও পড়ুন: ‘উনি হয়তো সন্ত্রাসের সমর্থক’, ধর্ম তুলে নাসিরুদ্দিন শাহকে খোঁচা বিবেক অগ্নিহোত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement