shono
Advertisement

সাতপাকে বাঁধা পড়লেন রাহুল-আথিয়া, মিষ্টি বিতরণ কনের বাবা সুনীল শেট্টির, দেখুন ভিডিও

আইপিএলের পরেই হবে রিশেপসন। 
Posted: 07:11 PM Jan 23, 2023Updated: 01:14 PM Jan 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে সোমবার সাত পাকে বাঁধা পড়লেন আথিয়া শেট্টি ও কে এল রাহুল। সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাঁহাতেই রাহুলের গলায় মালা দিলেন আথিয়া শেট্টি। এতদিনে গুঞ্জনে থাকা প্রেমে ইতি, চার হাত এক হল আথিয়া ও রাহুলের (KLRahulAthiyaShettyWedding)। কড়া নিরাপত্তার মধ্য়েই বিয়ে সম্পন্ন হল আথিয়া ও রাহুলের। আইপিএলের পরেই অনুষ্ঠিত হবে রিশেপসন। 

Advertisement

[আরও পড়ুন: সম্পত্তি নিয়ে অশান্তি, বউমা আলিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ নওয়াজুদ্দিন সিদ্দিকির মায়ের]

২০১৯ সালে একে অপরকে মন দিয়ে ফেলেছিলেন রাহুল (KL Rahul) ও আথিয়া। নিজেরা কখনও ভালবাসার কথা স্বীকার না করলেও তাঁদের ডেটিংয়ের নানা ছবি প্রকাশ্যে আসে। জন্মদিনে সোশ্যাল মিডিয়াতেই একে অপরকে ভালবাসায় মোড়া শুভেচ্ছা জানাতেন তাঁরা। আর সেই প্রেমই এবার পালটে যাচ্ছে পরিণয়ে। আগে ঠিক ছিল ২১ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। কিন্তু তা দু’দিন পিছিয়ে ২৩ জানুয়ারি ঠিক হয়। যা খবর, ১০০ অতিথির উপস্থিতিতেই আথিয়ার সঙ্গে নতুন ইনিংস শুরু করবেন রাহুল। বিয়ের অনুষ্ঠানে কোনও অতিথি মোবাইল ফোন হাতে আসতে পারবেন না। আশা করা হচ্ছে, একেবারে বিয়ের পরই পাপারাৎজিদের লেন্সবন্দি হবেন তাঁরা।

রাহুল-আথিয়ার বিয়েতে ক্রীড়া ও বিনোদন জগতের একঝাঁক তারকার আমন্ত্রণ। অতিথিদের তালিকায় রয়েছেন সলমন খান, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমারের মতো বলিউড অভিনেতারা। আমন্ত্রণ জানানো হয়েছে মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি-সহ অন্যান্য ভারতীয় ক্রিকেটারদেরও।

[আরও পড়ুন: ‘আই লাভ ইউ স্বামী’, অশান্তিকে দূরে সরিয়ে প্রথম বিবাহবার্ষিকীতে রাজকে ভালবাসায় ভরালেন পরীমণি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement