shono
Advertisement

স্তনযুগলের মাঝে যেন সাদা ফুলের পাঁপড়ি! কালো পোশাকে Cannes-এ চমক মৌনীর

অভিনেত্রীর ছবি দেখে মুগ্ধ দিশা পাটানিও।
Posted: 03:22 PM May 23, 2023Updated: 03:45 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্তনযুগলের মাঝে যেন সাদা ফুলের পাঁপড়ি! কালো পোশাকে এভাবেই কান চলচ্চিত্র উৎসবে দ্যুতি ছড়ালেন বং বিউটি মৌনী রায় (Mouni Roy)। নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি।

Advertisement

কোনও সিনেমা নয়, একটি সানগ্লাসের বিপণির পক্ষ থেকেই কান চলচ্চিত্র উৎসবে গিয়েছেন মৌনী। সেখানে প্রথমে রিভেরা নদীর সামনে হলুদ পোশাকে পোজ দিয়েছিলেন। চোখে ছিল কালো সানগ্লাস। অ্যাটেয়ার জুহরার পোশাক আর স্বরোভস্কির গয়না ছিল নায়িকার পরনে। স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন মানেকা হরিসিংঘানি।

[আরও পড়ুন: সলমন ছাড়াও বিষ্ণোইয়ের হিট লিস্টে আরও ৯ জন! কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে চাঞ্চল্যকর তথ্য]

দ্বিতীয় দিনেই সাদা-কালো কম্বিনেশনে ক্যামেরার সামনে ধরা দেন মৌনী। গাউনের মাঝের অংশ ছিল বরফির মতো কাটা। আর তা যেন সাদা ফুল দিয়ে বক্ষযুগলের মাঝে শোভা পাচ্ছিল। এদিনের স্টাইলিস্ট ছিলেন অক্ষয় ত্যাগী। আর তারিক এডিজের পোশাক ছিল পরনে। অভিনেত্রীর এই ছবি দেখে মুগ্ধ দিশা পাটানি।  কমেন্টবক্সে লিখলেন, “আহা কী সুন্দর!” 

কোচবিহারের মেয়ে মৌনী। ২০০৬ সালে একতা কাপুরের ‘কিউকি সাঁস ভি কভি বহু থি’ ধারাবাহিকের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। ধারাবাহিকে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন মৌনী। বলিউডের নায়িকা হিসেবে মৌনী যাত্রা শুরু করেন অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ সিনেমায়। মনোবীণা দাসের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি মৌনীকে। সম্প্রতি মুক্তি পাওয়া ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় জুনুনের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন বঙ্গতনয়া। এখন ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে মৌনীকে দেখা যায়। তবে বাংলা সিনেমায় এখনও তাঁকে দেখা যায়নি।

[আরও পড়ুন: কলকাতার ক্যানসার আক্রান্ত বৃদ্ধার বাড়িতে খাবেন মাছের ঝোল-ভাত! কথা দিলেন শাহরুখ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement