shono
Advertisement

‘কাঞ্চনকে পোষাচ্ছে না?’, তরুণীর ঠোঁট থেকে কামড়ে কেক নিয়ে কটাক্ষের মুখে শ্রীময়ী

অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন ছবিটি।
Posted: 09:05 PM Jan 06, 2024Updated: 09:13 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের নিত্যসঙ্গী হয়ে উঠছে। অভিনেত্রীর পোস্টের দিকে নিন্দুকদের শ্যেন দৃষ্টি। এবার এক কাছের মানুষের সঙ্গে ছবি দিয়ে কটাক্ষের মুখে শ্রীময়ী। কাঞ্চন মল্লিকের নাম নিয়ে করা হল বিদ্রুপ।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

ছবিতে এক তরুণীর ঠোঁট থেকে কামড়ে কেক নিতে দেখা যাচ্ছে শ্রীময়ীকে। তরুণী অভিনেত্রীর আত্মীয় না বান্ধবী, তা জানা যায়নি। তবে ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, “একেই বলে নিঃস্বার্থ ভালোবাসা।” নেটিজেনদের একাংশের শ্রীময়ীর এই ছবি একেবারেই পছন্দ হয়নি। “কাঞ্চনকে দিয়ে আর পোষাচ্ছে না?” এমন কথা লেখা হয়েছে শ্রীময়ীর পোস্টের কমেন্টবক্সে। অভিনেত্রীকে সমকামী বলেও কটাক্ষ করা হয়েছে।

[আরও পড়ুন: একসময় বলেছিলেন ‘আরশোলা’, ‘টুয়েলভথ ফেল’ দেখেই ডিগবাজি কঙ্গনার, এখন কী বক্তব্য?]

বহু দিন ধরেই টলিপাড়ায় কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে গুঞ্জন। তবে এতে এখন আর তেমন মাথা ঘামান না অভিনেত্রী ও বিধায়ক। রং মিলিয়ে পোশাক পরেন, আবার একসঙ্গে পুজো দেখতেও যান তাঁরা। সেই ছবি সোশাল মিডিয়াতেও শেয়ার করেন। কাঞ্চন মল্লিকের বাড়ির কালীপুজোরও মধ্যমণি ছিলেন শ্রীময়ী।

একেবারে গৃহকর্ত্রীর মতো পুজোর সবকিছু সামলেছেন শ্রীময়ী। ঠাকুরের ভোগও তিনি রান্না করেছেন। আবার বাড়িতে আসা অতিথিদেরও সামলেছেন। এর মাঝে কাঞ্চনের সঙ্গে ছবি তুলতে ভোলেননি। দুজনেই ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়।

[আরও পড়ুন: তরুণীকে বাঁচিয়ে বাস্তবের হিরো ‘অ্যানিম্যাল’-এর এই অভিনেতা, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement