shono
Advertisement

হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন, এখন কেমন আছেন অভিনেত্রী?

সুস্মিতার আরোগ্য কামনায় বিনোদন দুনিয়া।
Posted: 04:52 PM Mar 02, 2023Updated: 04:52 PM Mar 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen)। দু’দিন আগে তিনি আক্রান্ত হলেও বৃহস্পতিবারই খবরটি প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। হৃদপিণ্ডে বসেছে স্টেন্ট। সকলকে আশ্বস্ত করে সুস্মিতা জানিয়েছেন, এখন তিনি সুস্থই রয়েছেন।

Advertisement

প্রাক্তন বিশ্বসুন্দরী সোশ্যাল মিডিয়ায় সেকথা জানাতে গিয়ে লিখেছেন, ‘দু’দিন আগে আমি হৃদরোগে আক্রান্ত হয়েছিলাম। অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। স্টেন্ট বসেছে। তবে সবচেয়ে বড় কথা, আমার কার্ডিওলজিস্ট নিশ্চিত করেছেন, আমার হৃদয়টি বড়।’ সেই সঙ্গে অভিনেত্রী আরও জানিয়েছেন, ‘এই পোস্টের উদ্দেশ্যই হল আপনাদের সুসংবাদটি দেওয়া। অল ইজ ওয়েল। আমি ফের জীবনের জন্য প্রস্তুত।’ এই দুঃসময়ে যাঁরা পাশে ছিলেন সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ডাহা ফেল বাম-কংগ্রেস জোট, কোনওক্রমে জয় পেয়ে ফের ত্রিপুরার ক্ষমতায় বিজেপি]

বরাবরই ফিটনেস সচেতন সুস্মিতা। তাঁর ওয়ার্ক আউটের নানা ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় শেয়ার করেছেন তিনি। স্বাভাবিক ভাবেই তাঁর তো ফিট মানুষের হৃদরোগে আক্রান্ত হওয়ার সংবাদে উদ্বিগ্ন অনুরাগীরা। অনেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

এই মুহূর্তে সুস্মিতার হাতে রয়েছে ওয়েব সিরিজ ‘আরোগ্য ৩’। এছাড়াও রূপান্তরকামী সমাজকর্মী গৌরীর জীবন নিয়ে নির্মীয়মাণ ছবি ‘তালি’-তেও তাঁকে দেখা যাবে। আপাতত শারীরিক অসুস্থতা কাটিয়ে উঠে দ্রুত তিনি কাজে ফিরুন, সেই কামনাই করছে বিনোদন দুনিয়া।

[আরও পড়ুন: কংগ্রেস নেতার মেয়ের NGOতে বন্ধ বিদেশি অনুদানের লাইসেন্স, তোপ বিরোধীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement