shono
Advertisement

‘বর-বউ ফুলশয্যায় গেলেও বিয়েবাড়িতে রণবীরের নাচ শেষ হয় না’, চরম ঠাট্টা অক্ষয়ের

পালটা অক্ষয়ের মন্তব্যে ফোড়ণ কাটলেন রণবীর সিং!
Posted: 02:07 PM Jun 02, 2023Updated: 02:07 PM Jun 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়েবাড়িতে তারকাদের নাচা-গানা নতুন নয়! সিনেপর্দার বাইরেও অনুরাগীদের বিনোদিত করতে বলিউডের অনেক সুপারস্টাররাই বিগ বাজেট পারিবারিক অনুষ্ঠানে পারফর্ম করেন। সেই তালিকায় বলি সাম্রাজ্যের ‘কিং’ শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে অক্ষয় কুমার, রণবীর সিংরাও রয়েছেন সেই তালিকায়। এবার রণবীরের ‘পাগলামি’ নিয়ে ঠাট্টা করলেন ‘খিলাড়ি’।

Advertisement

অক্ষয়ের মন্তব্য, “রণবীরকে তো টেনে-হিঁচড়ে মঞ্চ থেকে নামাতে হয়। বিয়েবাড়ি শেষ। ভোর ৫টা পর্যন্ত ও নাচতেই থাকে।..” এখানেই অবশ্য থামেননি তিনি। করণ জোহরের সামনে ‘সূর্যবংশী’ সহকর্মীকে নিয়ে এও যোগ করেন, “বিয়েবাড়ি থেকে সবার শেষে বেরোয় রণবীর। বিয়ে শেষ হয়ে গিয়েছে। বর-বউ ফুলশয্যায় যেতে চাইছে, কিন্তু রণবীরের জন্য পারছে না। ও নেচেই যাচ্ছে। এই মানুষটার সঙ্গে কীভাবে যে দীপিকা থাকে, ওকে কুর্নিশ।”

[আরও পড়ুন: খুন, রক্ত-রাজনীতি! বিতর্ক উড়িয়ে প্রকাশ্যে পরম-স্বস্তিকার হাড়হিম করা ‘শিবপুর’ টিজার]

শুধু অক্ষয় নয়। রণবীর সিংকে নিয়ে রসিকতা করার সুযোগ ছাড়েননি করণ জোহরও। বলেন, “তিনিও এমন পরিস্থিতির শিকার এক পার্টিতে গিয়ে। রণবীরকে নিয়ে রসিকতা করে করণ বলেন, একদিন এক পার্টিতে গিয়ে রণবীর এমনভাবে সকলকে অভিবাদন জানাচ্ছেন যে, কত যুগ ধরে যেন সবাইকে চেনে ও।” এরপর করণ যখন তাঁকে জিজ্ঞেস করেন, এঁদেরকে রণবীর চেনে কিনা? প্রত্যুত্তরে অভিনেতা জানান, ‘জীবন কখনও এঁদেরকে দেখিনি।’

অক্ষয়ের এমন রসিকতায় কিন্তু পালটা ফুট কাটার সুযোগ ছাড়লেন না রণবীর সিং। বলেন, “কে শিখিয়েছে আমাকে এসব? অক্ষয় স্যরই শিখিয়েছেন। একটা অনুষ্ঠানেও নাচার সুযোগ ছাড়েন না। বিয়ে, বাচ্চার জন্মদিন থেকে মুন্ডন, সবেতেই নাচেন অক্ষয় কুমার।”

[আরও পড়ুন: ‘ওর মতলব ভাল নয়!’, ‘দ্য কেরালা স্টোরি’ বিতর্কে নাসিরুদ্দিন শাহকে কটাক্ষ মনোজ তিওয়ারির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement