shono
Advertisement

বাইকে সঞ্জয় দত্ত, ঘোড়ার পিঠে অক্ষয় কুমার, ‘জঙ্গলে হানা’ বলিউডের দুই নায়কের! ব্যাপারটা কী?

অক্ষয়ের ভিডিও ভাইরাল।
Posted: 08:57 PM Dec 21, 2023Updated: 09:05 PM Dec 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘোড়ায় চড়ে অক্ষয় কুমার, টগবগিয়ে ছুটছেন। অন্যদিকে মোটরবাইকে সঞ্জয় দত্তের স্টান্ট! বলিউডের দুই সুপারস্টারের দুরন্ত এন্ট্রি! গভীর অরণ্যে যেন দাবানল! ব্যাপারটা কী?

Advertisement

গপ্পোটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি অক্ষয় কুমার তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, অক্ষয় ঘোড়ার পিঠে এবং সঞ্জয় বাইকে। এই ভিডিও শেয়ার করে অক্ষয় লিখলেন, ”১৬ বছর হল ওয়েলকাম ছবির মুক্তির। আমরা আবার ফিরছি ওয়েলকাম টু দ্য জঙ্গল” নিয়ে। এই দারুণ মুহূর্তে সঞ্জুবাবার দারুণ এন্ট্রির ঝলক রইল।”

[আরও পড়ুন: ‘চা-জল খাওয়ানো হয়’, বিচারপতি সিনহার স্বামীর ‘হেনস্তা’র অভিযোগ ওড়াল CID]

আসছে ‘ওয়েলকাম’-এর সিক্যুয়েল। অক্ষয় কুমারের পাশাপাশি রয়েছেন একঝাঁক বলিউড তারকা। ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় ছবির নাম- ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’। ২০২৪ সালের বড়দিনে মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’।

এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ারসি, সুনীল শেট্টি, জ্যাকলিন ফার্নান্ডেজ, দিশা পাটানি-র তো বলিউড তারকারা। তবে অনুরাগীদের জন্য দুঃখের বিষয়, ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির মজনু-উদয় ভাইয়ার চরিত্রে অভিনয় করা দুই তাবড় তারকা অনিল কাপুর ও নানা পাটেকর এই নতুন সিনেমায় থাকছেন না। আরশাদ ওয়ারসি দিন কয়েক আগেই ‘ওয়েলকাম’-এর সিক্যুয়েলের কথা ফাঁস করেছিলেন। সম্প্রতি প্রকাশ্য়ে এসেছে এই ছবির প্রথম ঝলকও।

[আরও পড়ুন: ‘চিকিৎসাতেও উন্নতি নেই’, আদালতে দাবি পার্থর আইনজীবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement