অক্ষয়ের ‘প্রেমকথা’য় হাসি ধরে রাখতে পারলেন না মোদি

11:17 AM May 09, 2017 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দাকে কীভাবে দেশপ্রেম এবং সমাজসেবার কাজে ব্যবহার করা যায়, তার বারবার প্রমাণ করেছেন অক্ষয় কুমার। কখনও ‘বেবি’, ‘হলিডে’ তো কখনও ‘গব্বর’ বা ‘রুস্তম’-এর মতো ছবিতে অভিনয় করে সাধারণ মানুষকে বিনোদন করার পাশাপাশি তাঁদের দেশপ্রেমে উদ্বুদ্ধ করার কাজও করে যান নেপথ্যে। সদ্য জাতীয় পুরস্কারে ভূষিত অভিনেতার পরবর্তী ছবি ‘টয়লেট-এক প্রেমকথা’। আর সেই ছবি মুক্তি পাওয়ার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করলেন বলিউডের খিলাড়ি কুমার।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[টপলেস শিষ্যাকে যোগ শেখাচ্ছেন স্বামী ওম, বিতর্কিত ভিডিও ভাইরাল]

তাঁর আসন্ন ছবিও সমাজসেবার মন্ত্রেই উদ্বুদ্ধ। যেখানে প্রধানমন্ত্রীর স্বচ্ছভারত অভিযানকে তুলে ধরা হবে। দেশকে আবর্জনা মুক্ত করতে মোদি যে পদক্ষেপ নিয়েছেন, তারই ঝলক দেখা যাবে আক্কির ছবিতেও। আর সে কথা জানাতেই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। নিজের ব্যস্ততার মধ্যেও যে মোদি তাঁর জন্য সময় দিতে পেরেছেন, তার জন্য কৃতজ্ঞ অক্ষয়। সেই সাক্ষাতের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন অভিনেতা। সঙ্গে লিখেছেন, “প্রধানমন্ত্রীকে ‘টয়লেট-এক প্রেমকথা’ ছবিটার কথা বলার সুযোগ পেয়েছি। ছবির নাম শুনেই তাঁর মুখে যে হাসি দেখলাম, তাতেই আমার দিনটা ভাল হয়ে গেল।” আপকামিং ছবির জন্য অক্ষয়কে শুভেচ্ছাও জানিয়েছেন মোদি।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তবে শুধু ছবিতে দেশপ্রেমের বার্তা দেন না অক্ষয়। রিয়েল লাইফেও দেশসেবার কাজ করে চলেছেন তিনি। কখনও নিজের সেপটিক ট্যাঙ্ক খোঁড়ার কাজ করেন তো কখনও নকশাল হামলায় শহিদদের পরিবারকে কোটি টাকা দান করে অফস্ক্রিন হিরো হয়ে উঠেছেন। সম্প্রতি বলিউডের স্টান্টম্যানদের জন্যও জীবনবিমার ব্যবস্থা করে দিয়েছেন অক্ষয়। একের পর এক সুপারহিট ছবি উপহার দেওয়া অভিনেতার থেকে এবারও ভক্তদের প্রত্যাশা তুঙ্গে। ২ জুন মুক্তি পাবে ছবি।

[শরীরই সেরা সম্পদ, তাকে ভালবাসার বার্তা লাস্যময়ী সুস্মিতার]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post অক্ষয়ের ‘প্রেমকথা’য় হাসি ধরে রাখতে পারলেন না মোদি appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next