shono
Advertisement

পঞ্চাশ বছর বয়সে গ্র্যাজুয়েশন টুইঙ্কলের, ‘আমি জানতাম…’, স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ অক্ষয়

দুই দশকেরও বেশি সংসার অক্ষয়-টুইঙ্কলের। তবে প্রেমে এতটুকু ভাটা পড়েনি।
Posted: 02:29 PM Jan 17, 2024Updated: 02:29 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স পঞ্চাশ। তাতে কী? যেকোন বয়সেই তো শেখা যায়। টুইঙ্কল খান্নাও (Twinkle Khanna) তাই-ই করলেন। পঞ্চাশ বছর বয়সে গ্র্যাজুয়েশন সম্পন্ন হল তারকার। স্ত্রীর এই কৃতিত্বে গর্বিত অক্ষয় কুমার (Akshay Kumar)। সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করে প্রশংসায় ভরিয়ে দিলেন নিজের অর্ধাঙ্গিনীকে।

Advertisement

দুই দশকেরও বেশি সংসার অক্ষয়-টুইঙ্কলের। তবে প্রেমে এতটুকু ভাটা পড়েনি। সোশ্যাল মিডিয়াতে দিব্যি দুজনেক PDA চলতে থাকে। তবে এবারে শুধুই প্রশংসা, আর ভালোবাসা। সুন্দর করে সেজেগুজে স্ত্রীর গ্র্যাজুয়েশন সেরিমোনিতে গিয়েছিলেন অক্ষয়। টুইঙ্কলের পরনে ছিল সবুজ শাড়ি। তার উপরেই গ্র্যাজুয়েশন রোব ও হ্যাট।

[আরও পড়ুন: পাপারাজ্জি দেখেই মেজাজ হারালেন শাহরুখ, হলটা কী ‘বাদশা’র?]

সোশাল মিডিয়ায় ছবিটি শেয়ার করে অক্ষয় লেখেন, “বছর দুয়েক আগে তুমি যখন আমায় বলেছিলে আবার পড়াশোনা করতে চাও, আমি ভেবেছিলাম যা বলছ ভেবে বলছো তো। কিন্তু যেদিন আমি দেখলাম যে তুমি বাড়ি, কেরিয়ার, আমায় আর বাচ্চাদের সামলেও দারুণবাবে ম্যানেজ করছো, বুঝে গেছিলাম যে আমি একজন সুপার উওম্যানকে বিয়ে করেছি।” এর পরই অক্ষয় লেখেন, “আজ তোমার গ্র্যাজুয়েশন। মনে হচ্ছে, আমিও যদি আরও একটু পড়াশোনা করতাম তাহলে হয়তো আরও ভালো ভাষায় তোমায় জানাতে পারতাম তোমাকে নিয়ে আমি কতটা গর্বিত। অভিনন্দন, অনেক ভালোবাসা টিনা (টুইঙ্কলের ডাকনাম)।”

অক্ষয়ের এই পোস্টের কমেন্টবক্সেই আবার টুইঙ্কল লেখেন, “আমি অত্যন্ত লাকি যে এমন একজন পার্টনারকে বিয়ে করেছি যে সবসময় এগিয়ে যেতে উৎসাহ দেয়। আবার বেকায়দায় পড়লেও সামলেও নিতে পারে। আমি তো এভাবে প্রচুরবার পড়ে যাই তাই না!”

[আরও পড়ুন: রামনাম করে ট্রোলড গায়িকা চিত্রা, ‘কেরালাকে তালিবান রাজ্য হতে দেব না’, হুঙ্কার BJP নেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement