shono
Advertisement

‘দাদি’র চরিত্রে অভিনয়ের সময় যৌন হেনস্তার শিকার! বিস্ফোরক অভিনেতা

কী জানালেন আলি আসগর? The post ‘দাদি’র চরিত্রে অভিনয়ের সময় যৌন হেনস্তার শিকার! বিস্ফোরক অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:15 PM Dec 14, 2018Updated: 04:15 PM Dec 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: #MeToo অভিযোগে বিদ্ধ হয়েছেন বলিউডের নামীদামি পরিচালক, অভিনেতা, প্রযোজকরা। ভয় কাটিয়ে অনেক মহিলাই জানিয়েছেন, কাজ পাওয়ার জন্য কীভাবে যৌন হেনস্তার শিকার হতে হয়েছে তাঁদের। কিন্তু এবার শ্লীলতাহানির অভিযোগ তুললেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আলি আসগর। তিনি জানান, দিল্লিতে একটি বিবাহ অনুষ্ঠানে গিয়ে যৌন হেনস্তার শিকার হতে হয়েছিল তাঁকে।

Advertisement

[অনুপম খেরের পর FTII-এর চেয়ারম্যান হলেন এই পরিচালক]

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ আলি আসগর। কমেডিয়ান কপিল শর্মার রিয়ালিটি শোয়ে ‘দাদি’র ভূমিকায় দেখা যেত আলিকে। যে কমেডি চরিত্র দর্শকদের মন জয় করেছে বারবার। সম্প্রতি আলি জানান, সেই দাদির চরিত্রে অভিনয় করতে গিয়েই যৌন হেনস্তার শিকার হন তিনি। বলেন, দিল্লিতে একটি বিবাহ অনুষ্ঠানে অভিনয়ের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল তাঁকে। সেখানেই মহিলার বেশে পরচুলা পরে এবং গায়ে শাড়ি চাপিয়ে দাদি হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু শুভ অনুষ্ঠানে অভিনয় করতে গিয়ে যে এমন ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হতে হবে, তা ভাবতেও পারেননি আলি। তাঁর কথায়, “ওরা খুব খারাপভাবে আমার বুকে দেয়। নিতম্বে চিমটিও কাটে।”

[কেমন হল কপিলের বিয়ে? বউয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে]

এক ইন্টারভিউতে নিজের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে আলি বলেন, “এরকম কোনও অনুষ্ঠানে গেলে সাধারণত আমি সঞ্চালককে বলি আমার নাম ঘোষণা না করতে। সরাসরি দাদি সেজে উঠে পড়ি মঞ্চে। কিন্তু সেদিন ওখানে অনেকেই মদ্যপ অবস্থায় ছিল। তারপরই সেই ভয়ংকর অভিজ্ঞতা হয়। এক মদ্যপ যুবক আমার শ্লীলতাহানির চেষ্টা করে। শেষমেশ এক মহিলার হস্তক্ষেপে মঞ্চ থেকে আমি নামতে পারি।” এরপরই আদ্যন্ত কমেডিয়ানের মনে প্রশ্ন জাগে, কেউ কি বুঝতেই পারেনি যে তিনি আসলে একজন পুরুষ, মহিলা নন? আর যদি নাও বুঝে থাকেন, তা সত্ত্বেও একজন বৃদ্ধার সঙ্গে কীভাবে এমন আচরণ করলেন ওই মদ্যপ ব্যক্তি? এ ঘটনা সমাজের কাছে অত্যন্ত লজ্জার বলেই মত অভিনেতার। শীঘ্রই সুনীল গ্রোভারের রিয়ালিটি কমেডি শোয়ে দেখা যাবে আলিকে। সেখানেও মহিলার ভূমিকাতেই ধরা দেবেন তিনি।

The post ‘দাদি’র চরিত্রে অভিনয়ের সময় যৌন হেনস্তার শিকার! বিস্ফোরক অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement