shono
Advertisement

আলিয়ার টপলেস ছবিতে ফের শোরগোল নেটদুনিয়ায়

জানেন কোন ছবি নিয়ে হইচই পড়েছে? The post আলিয়ার টপলেস ছবিতে ফের শোরগোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 09:09 PM May 05, 2017Updated: 04:02 PM May 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও কলেজ স্টুডেন্ট তো কখনও ধর্ষিতা। প্রতিবারই কোনও না কোনও নতুন চরিত্রে ধরা দিয়ে দর্শকদের মন জয় করেছেন আলিয়া ভাট। শুধু অভিনয়ই নয়, তাঁর উপস্থিতিই যে ফ্যানদের আনন্দ দেওয়ার জন্য যথেষ্ট, ফের সেটাই প্রমাণিত হল। কেন? আলিয়ার পুরনো একটি ছবি নিয়ে ফের সরগরম হল নেটদুনিয়া। হওয়ারই কথা, কারণ ছবিতে আলিয়া যে টপলেস! ডাবু রত্নানির ফটোশুটের জন্যই টপলেস হয়েছিলেন নায়িকা।

Advertisement

২০১৪ সালে বিখ্যাত চিত্রগ্রাহক ডাবুর লেন্সবন্দি হয়ে বলিউডে হইচই ফেলে দিয়েছিলেন আলিয়া। সেই ছবিই বৃহস্পতিবার নতুন করে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ডাবু। আর তাতেই যেন আবার আলিয়ার প্রেমে পড়ে গিয়েছেন তাঁর ভক্তরা। আলিয়ার উষ্ণ ছবি ফ্যানদের উত্তেজনার পারদও দ্বিগুণ চড়িয়েছে। ছবিতে একটি কালো বিড়ালকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া। বিড়ালের প্রতি বলি ডিভার ভালবাসার কথা তো এখন সকলেরই জানা। গত জানুয়ারিতে নিজের জন্মদিনে একটি বিড়াল উপহার পেয়েছিলেন তিনি। তারপর থেকে ইনস্টাগ্রামে পছন্দের পোষ্যর সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন আলিয়া। কিন্তু বছর তিনেক আগেই ফটোশুটে বিড়ালের সঙ্গে গ্ল্যামারাস আলিয়াকে অভিনব স্টাইলে ফ্রেমবন্দি করেছিলেন ডাবু। যে ছবি বলিউডের বাকি নায়ক-নায়িকাদেরও নজর কেড়েছিল। তবে এটিই যে অভিনেত্রীর একমাত্র টপলেস ছবি, তা নয়। চলতি বছর ডাবুর ক্যালেন্ডার শুটেও টপলেস আলিয়াকে দেখেছিলেন তাঁর ফ্যানরা।


বর্তমানে পরিচালক আরিয়ান মুখোপাধ্যায়ের ‘ড্রাগন’ ছবির শুটিংয়ে ব্যস্ত আলিয়া। সেই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন রণবীর কাপুর। তারই মধ্যে ডাবুর ছবি ফের আলিয়াকে শিরোনামে নিয়ে এসেছে। এর আগে বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিকিনি শুটে ফ্যানদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছিলেন আলিয়া। সেই ছবিগুলিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এবার সাদা-কালো ছবিতে নেটদুনিয়ায় নতুন করে ঝড় তুললেন আলিয়া।

[যুদ্ধের আবহে এক অন্য জীবনের কাহিনি বলছে ‘টিউবলাইট’]

[ভাগ্য ফেরাতে এবার অ্যাডাল্ট ছবির অভিনেত্রীর দ্বারস্থ কপিল]

The post আলিয়ার টপলেস ছবিতে ফের শোরগোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার