গা ছমছমে রাতে একা নারগিস, কী হল অভিনেত্রীর?

06:44 PM Nov 27, 2018 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাকশন, রোম্যান্টিক কিংবা ফ্যামিলি ড্রামার জনপ্রিয়তার মধ্যেও এক ধরনের ছবি নিয়ে সিনেপ্রেমীদের উৎসাহ সবসময়ই থাকে। তা হল হরর ফিল্ম। গা ছমছমে, ভুতূড়ে পরিবেশ বড়পর্দায় দেখতে ভালইবাসেন এ দেশের দর্শকরা। তাই তো ওয়েব সিরিজেও রমরমিয়ে ব্যবসা করছে অশরীরীরা। আবার অনুষ্কা শর্মার ‘পরি’ ছবিটিকেও পছন্দ করেছিলেন দর্শকরা। এবার আরেকটি হাড়হিম করা ছবি উপহার দিতে চলেছেন পরিচালক ভূষণ প্যাটেল।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[OMG! নেটদুনিয়ায় ভাইরাল পুনমের সম্পূর্ণ নগ্ন ভিডিও!]

এর আগে এই পরিচালকের ‘১৯২০ ইভিল রিটার্নস’, ‘রাগিনি এমএমএস’ এবং ‘আলোন’-এর মতো সিনেমা বক্স অফিসে বাজিমাত করেছে। ভয়ে জুবুথুবু হয়ে সেসব ছবি উপভোগ করেছেন দর্শকরা। এবার তাঁর আপকামিং ছবিতে দেখা মিলবে অভিনেত্রী নারগিস ফাকরির। ছবির নাম ‘অমাবাস’ (বা অমাবস্যা)। সদ্যই মুক্তি পেয়েছে ছবিটির টিজার। যার পরতে পরতে রয়েছে রহস্য আর ভয়। অভিনেত্রীর সঙ্গে ছবিতে রয়েছেন শচীন জোশী এবং ভিভান ভাথেনা।

Advertising
Advertising

[শুধু যৌনতা নয়, সাসপেন্সও নিয়ে আসছে ‘হ্যালো ২’]

বিরাট একটি বাড়ি। যেখানে নারগিসকে মুখোমুখি হতে হয় একের পর এক ভয়ংকর ও অলৌকিক ঘটনার। সেই রহস্যের বেড়াজাল থেকে কি বেরতে পারবেন নারগিস? টিজারে সেই কৌতূহলই জিইয়ে রেখেছেন পরিচালক। ছবির বেশিরভাগ শুটিংই হয়েছে লন্ডনে। ৩৫ দিনেই শেষ হয়েছে শুটিং। সিনেমা বিশ্লেষক তরণ আদর্শ নিজেই একটি টুইট করে প্রকাশ্যে এনেছেন ‘অমাবাস’-এর টিজারটি। আগের ছবিগুলির মতোই ভূষণ প্যাটেলের এই হরর ফিল্মও দর্শকদের মন জয় করতে পারে কিনা, তার জন্য অপেক্ষা করতে হবে আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত। ওই দিনই মুক্তি পাবে ছবিটি। আপাতত দেখে নিন মুক্তি পাওয়া টিজারটি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post গা ছমছমে রাতে একা নারগিস, কী হল অভিনেত্রীর? appeared first on Sangbad Pratidin.

This browser does not support the video element.

Advertisement
Next