shono
Advertisement

Parineeti Chopra Raghav Chadha Wedding Updates: উদয়পুরে সাজ সাজ রব, বোন পরিণীতির বিয়ে ছেড়ে একান্তে ‘ফার্ম লাইফ’ কাটাচ্ছেন প্রিয়াঙ্কা

চোপড়া পরিবারের অন্দরে মনোমালিন্য?
Posted: 06:09 PM Sep 23, 2023Updated: 06:10 PM Sep 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে উদয়পুরে যখন ‘১১ মুলুকের’ পুলিশ রাঘব-পরিণীতির (Raghav-Parineeti wedding) বিয়ের কড়া নিরাপত্তা নিয়ে সজাগ, তখন মার্কিন মুলুকের ফার্ম হাউজে একান্ত সময় কাটাতে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বোনের বিয়েতে তাঁর উপস্থিতি ভাবিয়ে তুলেছে অনুরাগীদেরও।

Advertisement

পরিণীতির বিয়েতে আদৌ কি আসছেন প্রিয়াঙ্কা চোপড়া? এমন প্রশ্ন সোশাল মিডিয়ার সর্বত্র। অতঃপর বোনের বিয়ের জন্য দেশি গার্ল এখন নেটপাড়ায় ট্রেন্ডিং। প্রসঙ্গত, পরিণীতির বিয়ের জন্য উদয়পুরে যখন সাজসাজ রব, তখন ফার্ম হাউজে স্বামী নিক এবং জোনাস ব্রাদার্সকে নিয়ে দিব্যি ছুটির মেজাজে প্রিয়াঙ্কা (Nick-Priyanka)। সঙ্গে রয়েছে খুদে মালতী মেরিও। সেখান থেকেই ছুটির মেজাজের ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী। যা দেখে অনুরাগীরাও হতাশ হয়েছেন।

বোনের বিয়েতে না আসার জন্য অনুরাগীদের একাংশ অবশ্য কটাক্ষও করেছেন প্রিয়াঙ্কাকে। তবে প্রীতি জিন্টা অভিনেত্রীর ছুটি কাটানোর ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ। কোথাও দেশি গার্লকে দেখা গেল ছাগলকে পিঠে নিয়ে মজার কাণ্ডকীর্তি করতে, আবার কোথাও বা খুদে মালতীর দুষ্টুমিষ্টি নজর কাড়ল সেই ভিডিওয়।

[আরও পড়ুন: উদয়পুরের লীলা প্যালেসে বিয়ে করছেন রাঘব-পরিণীতি, খরচ শুনলে চক্ষু হবে চড়কগাছ]

প্রসঙ্গত, রবিবারই রাঘব চাড্ডার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন পরিণীতি চোপড়া। পরিণীতির বিয়ের সাজে সেজে উঠেছে উদয়পুরের লীলা প্যালেস। শুক্রবারই রাঘনীতির বিয়েতে যোগ দেওয়ার জন্য পৌঁছে গিয়েছে পরী ও রাঘবের পরিবারের লোকজন, বন্ধুবান্ধব। তবে এখনও পর্যন্ত পরিণীতির তুতো বোন প্রিয়াঙ্কার আসার কোনও খবর নেই! আর সেই বিষয়টাই ভাবিয়ে তুলেছে সকলকে। যদিও পরিণীতিকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি, তবে অনেকে আবার নেটপাড়ায় প্রশ্নও ছুড়ে দিয়েছেন যে, তাহলে কি চোপড়া পরিবারের অন্দরে কোনও মনোমালিন্য হয়েছে?

[আরও পড়ুন: এলাহি আয়োজন, নিয়ম ভেঙে পরিণীতির বিয়ের অনুষ্ঠানের ভিডিও ফাঁস ভাগ্যশ্রীর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement