shono
Advertisement

স্টার বানানোর প্রতিশ্রুতি দিয়ে হেনস্তা পরিচালকের, FIR দায়ের অভিনেতার, ‘সব মিথ্যে’, পালটা পরিচালক

আর কী বললেন পরিচালক?
Posted: 09:26 PM Jan 01, 2024Updated: 09:32 PM Jan 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালি পরিচালক অনিন্দিতা দাশগুপ্তর ওয়েব সিরিজ ‘কুছ কুছ ফিল্ম জ্যায়সি’ দেশে-বিদেশে নানা ফিল্ম পুরস্কার জিতলেও, সম্প্রতি এই ছবির পরিচালক পড়লেন মহা বিপাকে। পরিচালক অনিন্দিতার অভিযোগ, এই ছবির অভিনেতা এবং তাঁর বিজনেস পার্টনার পৃথ্বীজিৎ শেঠ তাঁর নামে ভুয়ো অভিযোগ দায়ের করে তাঁকে হেনস্তা করছেন। পরিচালক অনিন্দিতার দাবি, পৃথ্বীজিৎ একেবারেই মিথ্যা অভিযোগ তুলেছেন তাঁর বিরুদ্ধে। সম্প্রতি এই নিয়ে এক বিবৃতি দিয়েছেন পরিচালক অনিন্দিতা।

Advertisement

‘কুছ কুছ ফিল্ম জ্যায়সি’ ওয়েব সিরিজ পৃথ্বীজিৎ পরিচালক অনিন্দিতার বিরুদ্ধে অভিযোগ তুলে জানান, গত ৭ বছর ধরে অনিন্দিতা তাঁকে ঠকিয়ে আসছেন। অভিনেতার দাবি, পরিচালক অনিন্দিতা তাঁকে মেগাস্টার বানানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন। শুধু তাই নয়, পরিচালক নাকি আর্থিক দিক থেকেও ঠকিয়েছেন বলে দাবি করেছেন অভিনেতা। পৃথ্বীজিতের দাবি, হিপনোটাইজ করেই এই ধরনের কাজ করিয়েছেন পরিচালক। এই মর্মেই পৃথ্বীজিৎ পুলিশের কাছে অনিন্দিতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

পরিচালক অনিন্দিতার বিবৃতি।

[আরও পড়ুন: রাতবিরেতে গাড়ির ভিতর প্রেমিকার সঙ্গে ধরা পড়লেন ইব্রাহিম! ক্যামেরা দেখেই মুখ লুকোলেন সইফপুত্র]

পৃথ্বীজিতের এই অভিযোগের বিরুদ্ধে পালটা হেনস্তার অভিযোগ তুলেছেন পরিচালক অনিন্দিতা। এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, ”পৃথ্বীজিতের এই ধরনের অভিযোগ একেবারেই ভিত্তিহীন। আমি বাংলাকে ভালোবাসি। তাই বিদেশে থাকা স্বত্ত্বেও বাংলাতে গিয়েই ছবি বানিয়েছি। সেটার প্রমাণ রয়েছে ‘কুছ কুছ ফিল্ম জ্যায়সি’তেই। তাই নতুন করে প্রমাণ করার কিছু নেই। আর আমি একজন পরিচালক। অভিনেতাদের নিয়ে কাজ করি। কেউ স্টার বা মেগাস্টার হবে কিনা তা পুরোপুরিই নির্ভর করে তাঁর অভিনয়ের দক্ষতার উপর। আমার মনে হয়, এই ধরনের ভুয়ো অভিযোগ তুলে সময় নষ্ট না করে, কারও উচিত তাঁর অভিনয়, চেহারা, সংলাপ বলার ধরনের উপর কাজ করা উচিত।” এমনকী, এই বিবৃতিতে অনিন্দতা পুলিশ ও আদালতের কাছে অনুরোধ করেন, ”এই ধরনের মামলায় আইনের সময় নষ্ট হয়। তাই ভুয়ো অভিযোগ যত দ্রুত সম্ভব খারিজ করাই উচিত।”

[আরও পড়ুন: হৃতিক-দীপিকার ‘ফাইটার’ কত ঘণ্টার সিনেমা জানেন? শুনলে অবাক হবেন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement