shono
Advertisement

‘জাজমেন্টাল হবেন না…’, ‘মির্জা’র মুক্তি সংক্রান্ত অযাচিত জল্পনা নিয়ে মুখ খুললেন অঙ্কুশ

গত শনিবার 'মির্জা'র মুক্তি স্থগিত রাখার কথা জানান অঙ্কুশ। তাতেই শুরু হয় জল্পনা।
Posted: 09:52 AM Dec 12, 2022Updated: 09:52 AM Dec 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সহ-প্রযোজনা সংস্থার সঙ্গে মতপার্থক্যের জেরে ‘মির্জা’ সিনেমার মুক্তি সাময়িকভাবে পিছিয়ে দেওয়ার কথা জানিয়েছিলেন। তা নিয়েই নানা আলোচনা-পর্যালোচনা, জল্পনা, কল্পনা শুরু হয়ে গিয়েছে। সেই সমস্ত অযাচিত প্রতিক্রিয়া নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেতা-প্রযোজক অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

Advertisement

গত ১৫ আগস্ট নিজের সংস্থা অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স ও নেক্সজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় ‘মির্জা’ ছবি তৈরি করার কথা ঘোষণা করা হয়। ছবির ফার্স্টলুকেই চমকে দিয়েছিলেন অঙ্কুশ। টিজার দেখেও মুগ্ধ হন তারকার অনুরাগীরা। তবে গত শনিবার ইংরাজি ও বাংলা ভাষায় বিবৃতি দিয়ে অঙ্কুশ জানান, অভ্যন্তরীণ মতপার্থক্যের জেরে নেক্সজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেডের সঙ্গে অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ভবিষ্যতে আর একসঙ্গে কাজ করারও কোনও সম্ভাবনা নেই। অঙ্কুশের প্রযোজনা সংস্থার ব্যানারে যে প্রজেক্টগুলি রিলিজ হওয়ার সম্ভাবনা ছিল। তা সময়েই মুক্তি পাবে। তবে ‘মির্জা’ সিনেমার মুক্তি আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

[আরও পড়ুন: সমুদ্রের মাঝে বোটে আগুনে অবতারে ‘অসভ্য’ শাহরুখ, ‘পাঠান’ নিয়ে চড়ল উত্তেজনার পারদ]

২০২৩ সালের ইদে ‘মির্জা’র মুক্তি পাওয়ার কথা ছিল। ছবিটিকে আরও ভাল করে তৈরি করার জন্য কিছু পরিবর্তন করা হচ্ছে। পাশাপাশি শিল্পী ও টেকনিশিয়ানদের সুবিধার কথা মাথায় রেখেও শুটিং শেষ করতে সময় লাগবে। ফলে কিছু সময় অপেক্ষা করতেই হবে। তাই অনুরাগী ও দর্শকদের হতাশ না হয়ে অপেক্ষা করার অনুরোধ জানিয়েছিলেন অঙ্কুশ। ‘মির্জা’র মাধ্যমে তাঁদের অসাধারণ সিনেমা উপহার দিতে চান, তাই সময় নিচ্ছেন বলেও জানান তিনি।

কিন্তু, তাতেও নানা জল্পনা শুরু হয়ে যায়। তার জেরেই সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ লেখেন, “যে সব মানুষরা টিভির বাইরে থেকেই বুঝে যায় যে কীভাবে ব্যাটটা ঘোরালে বলটা মাঠের বাইরে যেতে পারত বা কীভাবে বলে কিক করলে গোলটা হয়ে যেত তাঁদের কাছে একটাই অনুরোধ জাজমেন্টাল হবে না। আমাদের একটাই সৎ চেষ্টা ভাল ছবি হোক বাংলাতে আর বড় ছবি হোক বাংলাতে। সেই চেষ্টাতে স্পিডব্রেকার্স আসতে পারে। তাতে গাড়ির গতি কমতে পারে কিন্তু গাড়ি ভেঙেচুরে যায়নি। তাই মনখারাপ করবেন না বা নিজে থেকে কিছু ভেবে নেবেন না। গাড়ি আবার ফার্স্ট গিয়ারে ফেলে অ্যাক্সেলেটর দিতে যে সময়টুকু লাগে সেইটুকু সময় অপেক্ষা করুন। আপনাদের ১১ বছরের ভালবাসা ও আশীর্বাদ থেকে জন্ম অঙ্কুশ হাজরা মোশন পিকচার্সের। নিরাশ করব না… কথা দিলাম। ততক্ষণ আমার প্রথম ওয়েব সিরিজ ‘শিকারপুর‘-এর টিজার উপভোগ করুন।”

[আরও পড়ুন: কেউ বললেন সুচিত্রা, কেউ মধুবালা, সাদা-কালো আবহে সুন্দরী ঋতাভরী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement