shono
Advertisement

মুখ ঢেকে চুপি চুপি ফের রামমন্দিরে অনুপম খের, অভিনেতার ফোন ক্যামেরায় অবাক করা ভিডিও!

অনুুপমের কাণ্ড দেখে হতবাক নেটদুনিয়া।
Posted: 02:14 PM Jan 24, 2024Updated: 02:14 PM Jan 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ জানুয়ারি রামলালার প্রাণপ্রতিষ্ঠার দিন রামমন্দিরে উপস্থিত ছিলেন অনুপম খের। অযোধ্যায় পা দেওয়ার আগে সোশাল মিডিয়ায় স্পষ্ট অনুপম জানিয়ে ছিলেন তাঁর দাদুর স্বপ্নপূরণের কথা। শুধু তাই নয়, অনুপম বলেছিলেন কাশ্মীরের হিন্দু ভাইবোনদের কথা মাথায় রেখেই রামলালার প্রাণপ্রতিষ্ঠায় হাজির থাকবেন তিনি। কথাও রেখেছিলেন অনুপম। রামমন্দির চত্বর থেকে ‘জয় শ্রীরাম’ ধ্বনি শোনা গিয়েছিলে অনুপমের কণ্ঠে।

Advertisement

আর এবার অনুপম খের যা করলেন, তা দেখে হতবাক নেটপাড়া। উদ্বোধনের পরে সাধারণ মানুষদের উন্মাদনা দেখতে মুখ ঢেকে চুপি চুপি রামমন্দিরে ঢুকলেন অনুপম। অনুপমের ক্যামেরায় ধরা পড়ল রামভক্তদের চিলচিৎকার। সোশাল মিডিয়ায় পোস্টও করলেন সেই ভিডিও। অনুপম অনুরোধ করলেন, ”দয়া করে ভিডিওটা শেষ পর্যন্ত দেখুন।” সঙ্গে অনুপম লিখলেন, ”মন্দির থেকে বের হওয়ার সময় এক ভক্ত আমার কানে কানে এসে বলল, মুখ ঢেকে লাভ নেই। রামলালা তোমাকে চিনে ফেলেছে!”

[আরও পড়ুন: বাস্তবের ‘ওয়ান্ডার উওম্যান’ ফিরদৌসের পাইলট স্ত্রী, বুদ্ধির জোরে বাঁচালেন ২৯৭ যাত্রীর প্রাণ ]

সোমবার উদ্বোধনের পর মঙ্গলবার সকাল ৭টায় খোলে মন্দিরের দরজা। বেলা সাড়ে ১১টা পর্যন্ত খোলা থাকে মন্দির। পরে আবার দুপুর ২টো থেকে সন্ধে ৭টা পর্যন্ত রামলালা দর্শন চলে। সকাল সাড়ে ৬টায় ‘জাগরণ’ অর্থাৎ আরতি এবং সন্ধে সাড়ে ৭টায় সন্ধ্যারতি হয়। তা অনলাইনেও দেখতে পাবেন ভক্তরা। মন্দিরে ভিড় সামলাতে হিমশিম খাচ্ছে প্রশাসন।

[আরও পড়ুন: অস্কারে চূড়ান্ত মনোনয়নে ‘ওপেনহাইমার’-এর দাপট, কোনও ভারতীয় ছবি জায়গা পেল?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement