shono
Advertisement

গাইতে গাইতে মঞ্চ থেকে পড়ে গেলেন বাদশা! ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন গায়ক

কী বক্তব্য জনপ্রিয় র‌্যাপারের?
Posted: 07:01 PM Jul 18, 2023Updated: 07:01 PM Jul 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে কালো হাফ প্যান্টস, টি-শার্ট। পায়ে সাদা জুতো। অবিকল র‌্যাপার বাদশার (Badshah) মতো দেখতে। মাইক হাতে দিব্যি গাইছিলেন। সামনে দর্শকদের চিল চিৎকার। আচমকা ছন্দপতন। স্টেজ থেকে নিচে পড়ে গেলেন গায়ক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই ভিডিও।

Advertisement

ভিডিও দেখে নেটিজেনদের অনেকেই বাদশার জন্য চিন্তা জাহির করতে থাকেন। ওভাবে পড়ার কেমন আছেন জনপ্রিয় গায়ক? এই প্রশ্নে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। এমন পরিস্থিতিতেই মুখ খুললেন শিল্পী। ভিডিও শেয়ার করে লিখলেন, “এ আমি নই, তবে যেই হোক না কেন আশা করি তিনি সুস্থ আছেন।”

 

[আরও পড়ুন: ভালবাসার পাঠ দিলেন জিতু কমল, ‘জাতি জানতে চায় আপনার অবস্থা’, কটাক্ষ নেটিজেনের]

বাদশার আসল নাম আদিত্য প্রতীক সিং সিসোদিয়া। গানের পাশাপাশি নানা ব্যবসার সঙ্গে যুক্ত তিনি। আবার সিনেমাও প্রযোজনা করেছেন। এর আগে হানি সিংয়ের টিমে ছিলেন বাদশা। কিন্তু পরে সেখান থেকে বেরিয়ে এসে বলিউডে নিজের আলাদা পরিচিতি গড়েন।
কিছুদিন আগে এক সাক্ষাৎকারে হানি সিংকে স্বার্থপর বলেছিলেন বাদশা। তাঁর অভিযোগ, কাজের আগে সাদা কাগজে সই করিয়ে নিতেন হানি। সেই সময়টা খুব কঠিন ছিল বলেই জানান জনপ্রিয় র‌্যাপার।

এর আগে ‘গেন্দা ফুল’ গানটি নিয়ে অন্য এক বিতর্কে জড়িয়েছিলেন বাদশা। লোকসংগীত শিল্পী রতন কাহারের গান ব্যবহার করেও তাঁকে স্বীকৃতি না দেওয়ার জন্য সমালোচনার মুখে পড়েছিলেন। সেই সময় ক্ষমা চেয়ে রতন কাহারের সঙ্গে কথা বলে বিষয়টি মিটিয়ে নিয়েছিলেন।

[আরও পড়ুন: স্পেনের পর এবার পর্তুগাল, অনন্যার সঙ্গে দেশে-বিদেশে জমিয়ে প্রেম আদিত্য রায় কাপুরের, প্রমাণ রইল ছবিতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement