shono
Advertisement

সুশান্তের নাম ব্যবহার করে ‘বিগ বস’ জিততে চাইছেন? প্রশ্নের মুখে অঙ্কিতা

শোয়ে একাধিকবার সুশান্তের বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী।
Posted: 08:19 PM Nov 21, 2023Updated: 09:26 PM Nov 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’-এর ঘরে একাধিক বার সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) নিয়ে কথা বলছেন অঙ্কিতা লোখণ্ডে। এতেই বিরক্ত সুশান্তের অনুরাগীরা। তাঁদের প্রশ্ন, সুশান্তের নাম ব্যবহার করে ‘বিগ বস ১৭’ জিততে চাইছেন হিন্দি টেলিভিশনের তারকা?

Advertisement

‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের সেটে সুশান্ত ও অঙ্কিতার (Ankita Lokhande) প্রেম শুরু হয়। একসঙ্গে রিয়্যালিটি শোয়েও অংশ নিয়েছিলেন দু’জনে। এর পরই সুশান্তের বড়পর্দার যাত্রা শুরু হয়। একের পর এক সাফল্য পেতে শুরু করেন অভিনেতা। অঙ্কিতা-সুশান্তের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। ভেঙে যায় প্রায় ছয় বছরের সম্পর্ক। এর পর ভিকি জৈনকে বিয়ে করেন অঙ্কিতা। ভিকির সঙ্গেই ‘বিগ বস’-এ এসেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ভোপাল গ্যাস দুর্ঘটনার স্মৃতি ফেরাল ‘দ্য রেলওয়ে মেন’, সিরিজের সম্পদ অভিনয় ]

কিন্তু স্বামী ‘বিগ বস’-এ থাকা সত্ত্বেও অঙ্কিতার মুখে বার বার প্রয়াত প্রেমিক সুশান্তের নাম। এর আগে মুনওয়ার ফারুকির সঙ্গে কথা বলতে গিয়ে অঙ্কিতা জানান, সাফল্য পাওয়ার পর থেকেই সুশান্তের চারপাশের পরিবেশ-মানুষজন পালটাতে থাকে। অনেকে তাঁকে ভুল বোঝাতে থাকে। আর এক রাতের মধ্যে তাঁদের সম্পর্ক শেষ হয়ে যায়।

তার পরই আবার মুনওয়ারের সঙ্গে কথা বলতে গিয়ে অঙ্কিতা বলেন, সুশান্তের শেষকৃত্যে তিনি যেতে পারেননি। ভিকি তাঁকে যেতে বলেও ছিলেন। কিন্তু অঙ্কিতা পারেননি। কারণ সুশান্তকে ওই অবস্থায় তিনি দেখতে পারবেন না। বার বার অঙ্কিতা সুশান্তের নাম নেওয়ায় ক্ষুব্ধ অভিনেতার অনুরাগীরা। অনুরাগীদের একাংশের অভিযোগ, সুশান্তের নাম ভাঙিয়েই অঙ্কিতা চর্চায় থাকতে চাইছেন এবং বিগ বস জিততে চাইছেন।

[আরও পড়ুন: ‘স্পেশাল অপস’-এর নতুন সিজনে টোটা, পরিচালক নীরজ পাণ্ডের সিরিজে কোন অবতারে অভিনেতা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement