shono
Advertisement

‘এক রাতেই সব পালটে যায়…’, সুশান্তের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অঙ্কিতা

'বিগ বস'-এর ঘরে এসেই অতীতের কথা জানালেন অভিনেত্রী। দেখুন ভিডিও।
Posted: 08:49 PM Oct 31, 2023Updated: 09:07 PM Oct 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অঙ্কিতা লোখণ্ডে (Ankita Lokhande)। ‘বিগ বস’-এর ঘরে নিজের অতীতের প্রসঙ্গ তুললেন অভিনেত্রী। জানালেন কীভাবে এক রাতের মধ্যে তাঁর জীবনে সমস্ত কিছু পালটে গিয়েছিল।

Advertisement

২০০৯ সালে হিন্দি সিরিয়াল ‘পবিত্র রিস্তা’র সম্প্রচার শুরু হয়। এই সিরিয়ালে সুশান্তের (Sushant Singh Rajput) সঙ্গে জুটি বেঁধেছিলেন অঙ্কিতা। রিল লাইফের ভালোবাসার প্রভাব রিয়্যাল লাইফেও পড়ে। সুশান্ত-অঙ্কিতার প্রেম শুরু হয়। একসঙ্গে রিয়্যালিটি শোয়েও অংশ নিয়েছিলেন দু’জনে। এর পরই সুশান্তের বড়পর্দার যাত্রা শুরু হয়। একের পর এক সাফল্য পেতে শুরু করেন অভিনেতা। তার কিছুদিন পরই দু’জনের সম্পর্ক ভেঙে যায়।


[আরও পড়ুন: ‘ভুল ভুলাইয়া’র ছোটে পণ্ডিত সাজায় খুন-ধর্ষণের হুমকি, ‘ধর্ম রক্ষক’দের তোপ উরফির ]

প্রায় ছয় বছর সুশান্তের সঙ্গে ছিলেন অঙ্কিতা। বিচ্ছেদের কিছু সময় পর তিনি ভিকি জৈনকে বিয়ে করেন। স্বামীর সঙ্গেই ‘বিগ বস ১৭’-এ (Bigg Boss 17) এসেছেন অভিনেত্রী। সম্প্রতি শোয়ের প্রতিযোগী মুনওয়ার ফারুকির সঙ্গে কথা বলতে গিয়েই সুশান্তের প্রসঙ্গ ওঠে। অঙ্কিতা জানান, সাফল্য পাওয়ার পর থেকেই সুশান্তের চারপাশের পরিবেশ-মানুষজন পালটাতে থাকে। অনেকে তাঁকে ভুল বোঝাতে থাকে।

এরপরই অঙ্কিতা জানান, এক রাতের মতো সমস্ত কিছু শেষ হয়ে গিয়েছিল। কোনও বড় কারণ ছিল না। অন্তত তিনি এমন কিছু জানতেন না। শুধু একটি রাতের মধ্যে তাঁর জীবন ওলটপালট হয়ে গিয়েছিল। সেই সময় কেউ পাশে ছিল না। তিনি একা সমস্ত কিছু সামলেছেন। সুশান্তকে কখনও কোনও কিছুর জন্য আটকাননি। এমনটাও জানিয়েছেন অঙ্কিতা।

[আরও পড়ুন: অন্য পুরুষের সঙ্গে সম্পর্কের কথা বলে সমালোচিত দীপিকা, পাশে দাঁড়ালেন কংগ্রেস নেত্রী]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement