shono
Advertisement

‘অসভ্য’! অঙ্কিতা লোখণ্ডের উপর ক্ষিপ্ত প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু, কিন্তু কেন?

কী এমন করেছেন হিন্দি টেলিভিশনের অভিনেত্রী?
Posted: 08:28 PM Jan 20, 2024Updated: 08:28 PM Jan 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অঙ্কিতা লোখণ্ডের (Ankita Lokhande) উপর বেজায় চটেছেন প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীকে তিনি ‘অসভ্য’ বললেন। কিন্তু কেন? কারণ, ‘বিগ বস ১৭’র অন্যতম প্রতিযোগী মানারা চোপড়া।

Advertisement

প্রিয়াঙ্কা মানারার মামাতো দিদি। আর মধু চোপড়া মামী (Dr Madhu Chopra)। বলিউডে ‘জিদ’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন মানারা। কিন্তু প্রিয়াঙ্কা বা পরিণীতির মতো জনপ্রিয়তা পাননি। পরে দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেন। তবে সলমন খান সঞ্চালিত ‘বিগ বস ১৭’-এ (Bigg Boss 17) শুরু থেকেই ভালো খেলছেন মানারা। ফাইনালেও পৌঁছে গিয়েছেন।

[আরও পড়ুন: বদমেজাজি শোয়েবের নতুন বেগম! কী কাণ্ড ঘটিয়েছিলেন সানা জাভেদ?]

এদিকে মানারা অঙ্কিতা লোখণ্ডে, ইশা মালভিয়া ও আয়েষা খানের চক্ষুশূল। মনে করা হচ্ছে, এর কারণ ভিকি জৈন ও মুনওয়ার ফারুকির ঝামেলা। এই ঝামেলাতে মুনওয়ারের পক্ষ নিয়েছিলেন মানারা। তাতেই তিমি অঙ্কিতাদের হিটলিস্টে তাঁর নাম উঠে আসে। ঝামেলার সময় অঙ্কিতারা অশ্রাব্য ভাষায় মানারাকে আক্রমণ করেছিলেন। সেই ভিডিও দেখেই মধু চোপড়ার মন্তব্য, “হে ভগবান! এরা তো অসভ্যের মতো ব্যবহার করছে।”

 

যদিও এত কিছুর মধ্যে ফাইনাল পর্বে পৌঁছানোর জন্য মানারা চোপড়াকে অভিনন্দন জানাতে ভোলেননি মধু চোপড়া। লস অ্যাঞ্জেলস থেকে ভিডিও বার্তায় ভাগ্নীকে আত্মবিশ্বাস রাখার পরামর্শ দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার মা।

 

[আরও পড়ুন: মুম্বই ছাড়লেন শাহরুখ, আমিরও যাচ্ছেন, অযোধ্যার পথে দুই খান?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement