Advertisement

কেন বারবার সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হচ্ছেন নায়িকারা?

03:29 PM Jul 31, 2017 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকবার বডি শেমিং তথা সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হতে হয়েছে বলিউডের অভিনেত্রীদের। ইন্টারনেটে ছবি আপলোড করে বিপাকে পড়েছেন অনেকেই। শিকার হয়েছেন নেটিজেনদের কুমন্তব্যের। সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে। টুইটারে তাঁর বন্ধু অর্জুন কাপুর ও ইলিয়ানা ডি’ক্রুজের নতুন ছবি ‘মুবারকা’-র ‘হাওয়া হাওয়া’ গানে একটি নাচের ভিডিও আপলোড করেন তিনি। তাঁর সেই নাচকে টুইটারে ব্যঙ্গ করেন অভিনেত্রী বৈরভী গোস্বামী ও কামাল আর খান। তাঁর নাচ দেখে তাঁকে পাগলের সঙ্গে তুলনা করেন কেআরকে। আর তাঁর চেহারা নিয়ে কুমন্তব্য করেন বৈরভী। কলেজ স্টুডেন্টের থেকেও তাঁকে দেখতে খারাপ বলে মন্তব্য করেন তিনি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[কেন ফ্লপ হচ্ছে বলিউডের সিনেমা? উত্তরের খোঁজে অক্ষয় কুমার]

তবে শুধু কৃতিই নয়, কিছুদিন আগে দীপিকা পাড়ুকোনও শিকার হন বডি শেমিংয়ের। এক ফ্যাশন ম্যাগাজিনের জন্য ফটোশুট করেন তিনি। আর সেই ছবি স্যোশাল সাইটে আপলোড করার পরই তাঁর ছবিতে আসতে থাকে নানা ধরনের মন্তব্য। অপুষ্টিতে ভুগছেন বলে কেউ কটাক্ষ করেন, আবার কেউ কেউ তাঁকে ভাল খাওয়া দাওয়ার পরামর্শ দেন নায়িকাকে।

@vanityfair @vanityfairuk

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

বাদ যাননি ভারতের এই মুহূর্তের অন্যতম আন্তর্জাতিক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। তাঁর চ্যাপ্টা নাকের জন্য অনেক সময়ই নেটিজেনরা তাঁকে কুৎসিত আখ্যা দিয়েছে। কিছুদিন আগেই মুখের একটি ক্লোজ  সেলফি আপলোড করেন পিসি। সেই ছবিতেই নানা মন্তব্য করেন অনেকে।

Summer lovin… #carfiesunday

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

[টপলেস ছবিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন মণিকা ডোগরা]

এবছর ফিল্মফেয়ারের মঞ্চে প্রথমবার উপস্থিত হন অভিনেত্রী দিশা পাটানি। জীবনের প্রথম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের জন্য একটি ব্ল্যাক গাউনই বেছে নেন অভিনেত্রী। কিন্তু সেই পোশাকের জন্যই ইন্টারনেটে ট্রোল করা হয় তাঁকে। লো নেকলাইনে দিশার বক্ষ বিভাজিকা নিয়ে কুরুচিকর মন্তব্য করেন অনেকে। তবে দীপিকা ও প্রিয়াঙ্কা যেমন বিষয়টিকে পাত্তাই দেননি, অন্যদিকে সোশ্যাল সাইটে এই মন্তব্য নিয়ে সরব হন দিশা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সোশ্যাল মিডিয়ায় বডি শেমিংয়ের এই ঘটনায় রীতিমতো বিব্রত অভিনেত্রীরা। পর্দার নায়িকা হিসেবে তাঁরা যে দূরত্বে থাকেন, সোশ্যাল মিডিয়া তা মুছে দিয়েছে। আর তাই অবদমিত সমস্ত কামনার প্রকাশ হয়ে পড়ছে এই মাধ্যমে, এমনটাই মত বিশেষজ্ঞদের। এই রুচির তারতম্য যে আগেও ছিল না এমনটা নয়। কিন্তু সোশ্যাল মিডিয়া যেন হাটে হাঁড়ি ভেঙে দিয়েছে। আর সে কারণেই বারবার হেনস্তার শিকার হচ্ছেন নায়িকারা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post কেন বারবার সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হচ্ছেন নায়িকারা? appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next