shono
Advertisement

কলকাতায় নতুন ছবির শুটিংয়ে কাজল, যাবেন বোলপুরেও

কোন ছবির শুটিংয়ে কলকাতায় কাজল?
Posted: 03:40 PM Mar 29, 2024Updated: 03:51 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবর ছিল আগেই যে বলিউডের বাঙালি কন্যা কাজল আসবেন কলকাতায়। জানা গিয়েছে, তাঁর পরবর্তী ছবির শুটিং হবে কলকাতা ও তার আশপাশের অঞ্চলে। শোনা গিয়েছিল, বছরের শুরু অর্থাৎ জানুয়ারি মাসে কাজল আসবেন তিলোত্তমায়। তবে সূত্রের খবর, অন্য়ান্য কাজে ব্যস্ত থাকায় শিডিউল পিছিয়ে হয় মার্চ। তাই শুক্রবারই কলকাতায় পা রাখলেন কাজল। তবে কাজল একা নন, সঙ্গে রয়েছেন অভিনেতা রনিত রায়ও।

Advertisement

কোন ছবির শুটিংয়ে বাংলায় এলেন কাজল?

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, নতুন একটি হরর ছবির শুটিংয়ে দেখা যাবে কাজলকে। ছবির পরিচালক বিশাল ফুরিয়া। যিনি এর আগে নুসরত ভারুচাকে নিয়ে তৈরি করেছিলেন ‘ছোড়ি’ ছবিটি। জানা গিয়েছে কাজলের এই ছবির প্রযোজক অজয় দেবগণ। গত বছর এই ছবির জন্য নিজেই রেইকি সেরে গিয়েছিলেন অজয় দেবগণ। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শুধু কলকাতা নয়, বোলপুরেও এই ছবির শুটিং হবে। জানা গিয়েছে, ছবির নাম ‘মা’।

[আরও পড়ুন: ২৫০ কোটির মালকিন রণবীর-আলিয়ার মেয়ে রাহা! কীভাবে জানেন?]

পরিচালক সমু মুখোপাধ্য়ায় ও তনুজার মেয়ে কাজল (Kajol)। ছোটবেলা থেকেই বাঙালি সংস্কৃতিকে সঙ্গে নিয়ে বেড়ে উঠেছেন তিনি। এখনও দুর্গাপুজোয় শাড়ি পরে ঠিক বাঙালি মেয়েদের মতো সেজে ওঠেন। নিজের হাতে অতিথিদের পরিবেশন করেন ভোগ প্রসাদ। বাংলার সঙ্গেও তাঁর অদ্ভুত নাড়ির টান। তাই কলকাতায় এলে কাজলের প্রাণে একমুঠো ফ্রেশ অক্সিজেন। হ্য়াঁ, এমনটা আগেও জানিয়েছেন কাজল।

 

বহুদিন ধরেই বড়পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। তবে সম্প্রতি ওয়েব সিরিজে নজর কেড়েছেন তিনি। যার মধ্যে অন্যতম ‘ট্রায়াল’। এই সিরিজে কাজলের বিপরীতে ছিলেন যিশু সেনগুপ্ত। এই সিরিজে যিশুর সঙ্গে কাজলের এক চুম্বন দৃশ্য নিয়ে হইচই পড়ে গিয়েছিল নেটপাড়ায়।

[আরও পড়ুন: কঙ্গনার অনুপ্রেরণাতেই রাজনীতিতে কৃতী স্যানন? ভোটের মুখে বড় কথা অভিনেত্রীর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement