shono
Advertisement

হৃতিক-দীপিকার ঘনিষ্ঠতায় আপত্তি! ‘ফাইটার’-এ সেন্সরের কাঁচি

২৫ জানুয়ারি মুক্তি পাবে 'ফাইটার'।
Posted: 09:00 PM Jan 22, 2024Updated: 09:00 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সেন্সরের কোপে দীপিকা পাড়ুকোন। আর এবার দীপিকার সঙ্গী হৃতিক রোশন। সূত্রের খবর, হৃতিক-দীপিকা অভিনীত ‘ফাইটার’- এর বেশ কিছু দৃশ্যতে কাঁচি পড়ল সেন্সর বোর্ডের। যে দৃশ্যগুলিতে দীপিকা ও হৃতিক রোমান্সে হাবুডুব খাচ্ছেন, সেই দৃশ্যগুলিতেই আপত্তি জানাল সেন্সর বোর্ড। সেন্সর বোর্ডের সব নির্দেশ মানার পরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১৬৬ মিনিট দীর্ঘ এই ছবি। সেন্সর আপত্তি তুলেছে বেশ কিছু সংলাপ ও অ্যাকশন দৃশ্যেও। এর আগে দীপিকা ও শাহরুখ অভিনীত ‘পাঠান’ ছবির ‘বেশরম’ গানে গেরুয়া বিকিনি পরায় কাঁচি পড়েছিল সেন্সরের। 

Advertisement

তবে ছবি থেকে বেশ কিছু দৃশ্য বাদ গেলেও, ‘ফাইটার’ টিমের জন্য রয়েছে সুখবরও। সূত্র বলছে, মুক্তির দিনই প্রায় ৯০ হাজার টিকিট বিক্রি হয়েছে এই ছবির।

প্রথম থেকেই দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন (Hrithik Roshan) অভিনীত ‘ফাইটার’ ছবি নিয়ে উৎসাহ ছিল তুঙ্গে। এক ফ্রেমে হৃতিক ও দীপিকার (Deepika Padukone) রসায়ন দেখার জন্য অধীর আগ্রহে অনুরাগীরা। সেই আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে ছবির পোস্টার ও গানের ঝলক। ট্রেলারে দীপিকা-হৃতিকের খুনসুটি দেখা যায়। আবার ফাইটার জেট ওড়ানোর দৃশ্যও রয়েছে।

[আরও পড়ুন: ‘বেশরম’ হওয়াই শাস্তি! ক্যাটরিনা-আলিয়া ডাক পেলেও অযোধ্যায় ব্রাত্য দীপিকা?]

ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। দীপিকাকেও স্কোয়াড্রন লিডার হিসেবেই দেখা যাবে। নাম মিনাল রাঠোর ওরফে মিন্নি। অনিল কাপুর অভিনয় করেছেন গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকির চরিত্রে। দেশের সেরা ফাইটার পাইলটদের নিয়ে একটি টিম গঠন করা হয়। তারই ক্যাপ্টেন রকি। পিওকে অর্থাৎ পাকিস্তান অকুপায়েড কাশ্মীরে ঢুকে পুলওয়ামার বদলা নিতে বলা হয় রকির টিমকে।

পরে আবার প্যাটির মুখেই পিওকের বদলা হিসেবে ‘ইন্ডিয়া অকুপায়েড পাকিস্তান’ কথাটি শোনা যায়। হৃতিক, দীপিকা, অনিল ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়, সনজিদা শেখ, তালাত আজিজ, সঞ্জীব জয়সওয়াল। ২৫ জানুয়ারি অর্থাৎ সাধারণতন্ত্র দিবসের ঠিক আগেই মুক্তি পাচ্ছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’।

[আরও পড়ুন: ‘ভেবেচিন্তে কথা বলুন…’, রামলালার প্রাণপ্রতিষ্ঠার দিনই কেন এমন কথা মিঠুনের মুখে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement