shono
Advertisement

মেরে মুখ ফাটিয়ে দেওয়া হয়েছে! পরিবারের বিরুদ্ধে থানায় CID খ্যাত অভিনেত্রী

ভিডিও বার্তায় আঘাতের চিহ্নও দেখা গিয়েছে।
Posted: 09:07 PM Dec 16, 2023Updated: 09:07 PM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাঁরা আপনজন, পরিবারের সদস্য, তাঁদের বিরুদ্ধেই পুলিশের দ্বারস্থ হলেন CID খ্যাত বৈষ্ণবী ধনরাজ (Vaishnavi Dhanraj)। অভিযোগ, ব্যাপক মারধর করা হয়েছে অভিনেত্রীকে। আর এই কাজ নাকি তাঁরই মা ও ভাই করেছেন। থানে এলাকার কাশ্মীরা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলেই খবর।

Advertisement

২০০৮ সালে ‘কসৌটি জিন্দেগি কে’ সিরিয়ালে ক্যামিও চরিত্রে অভিনয় করেন বৈষ্ণবী। সেই থেকেই তাঁর হিন্দি টেলিভিশনের জগতে পথ চলা শুরু। সে বছরই আবার ‘করম আপনা আপনা’ সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে বৈষ্ণবীকে দেখা যায়। এই সময় ভোয়ার পদবী ব্যবহার করতেন অভিনেত্রী। পরে নিউমারোলজি মেনে বাবার ধনরাজ পদবী ব্যবহার করতে শুরু করেন।

[আরও পড়ুন: কেমন সাজে শ্বশুরবাড়ি চললেন দর্শনা? নিজেই শেয়ার করলেন ছবি ]

২০০৯ সালে CID সিরিয়ালের সঙ্গে যুক্ত হন বৈষ্ণবী। ইনস্পেক্টর তাশা হিসেবে জনপ্রিয়তা পান। শোনা যায়, সিরিয়ালের অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে কোনও বডি ডাবল নিতেন না অভিনেত্রী। সমস্ত স্টান্ট নিজেই করেছিলেন। এর পর ‘মধুবালা’, ‘বেপনহা’র মতো ধারাবাহিকে দেখা যায় বৈষ্ণবীকে। ২০১২ সালে অভিনেতা নীতিন শাহরাওয়াতকে বিয়ে করেন অভিনেত্রী। ২০১৬ সালে দুজনের ডিভোর্স মঞ্জুর হয়। তার এক বছর আগে থেকেই সেপারেশনে ছিলেন বৈষ্ণবী।

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে বৈষ্ণবী বলেন, “আমি কাশ্মীরা থানায় রয়েছি। আমার সাহায্য দরকার। আমি আমার পরিবারের হাতেই নির্যাতনের শিকার। আমাকে বাজেভাবে মারা হয়েছে (নিজের ঠোঁট ও হাতের আঘাত দেখিয়ে)। সংবাদমাধ্যমের বন্ধুরা, ইন্ডাস্ট্রির সবাই, প্লিজ আমাকে সাহায্য করুন।” শোনা গিয়েছে, অভিনেত্রীর অভিযোগের প্রেক্ষিতে নন-কগনিজেবল মামলা করা হয়েছে। বিষয়টি নিয়ে অভিনেত্রীর পরিবারের কী বক্তব্য, তা এখনও জানা যায়নি। 

[আরও পড়ুন:সুশান্তের মৃত্যুর ৩ বছর পরও বিদেশে যেতে পারছেন না রিয়া! কেঁদেকেটে হাইকোর্টে অভিনেত্রী]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement