Advertisement

মৃত্যুর আগেও হাসিমুখে ছিলেন শ্রীদেবী, ভাইরাল ভিডিও

03:28 PM Sep 16, 2019 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স মাত্র ৫৪। কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছিলেন ‘ইংলিশ ভিংলিশ’ দিয়ে। পরের সময়টা ব্যস্ত হয়ে পড়েছিলেন মেয়ে জাহ্নবীর কেরিয়ার নিয়ে। কিন্তু আচমকা এভাবে সবকিছু শেষ হয়ে যাবে, কেউ কল্পনাও  করতে পারেননি। যা ঘটার তা ঘটেছে, অসংখ্য অনুরাগীকে শোকস্তব্ধ করে বিদায় নিয়েছেন বলিউডের ‘হাওয়া হাওয়াই’।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[শ্রীদেবীর মৃত্যু কি আগেই আঁচ করেছিলেন অমিতাভ? টুইট ঘিরে জল্পনা]

কয়েকদিন আগেই দুবাইয়ে গিয়েছিলেন শ্রীদেবী। পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে। নিজেও হয়তো তখন জানতেন না, এভাবে মৃত্যু অপেক্ষায় রয়েছে তাঁর জন্য।গায়ে ছিল  হালকা সবুজ লেহঙ্গা আর জাঙ্ক জুয়েলারি। হাসিমুখেই ঘুরছিলেন পার্টিতে। এমনকী অতিথি আপ্যায়নেও ছিল না কোনও ক্রটি। তাই নায়িকাকে দেখে এতটুকু অসুস্থ মনে হয়নি কারও। কিন্তু সূত্র জানাচ্ছে, পার্টি থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। আর কয়েক মুহূর্তের মধ্যেই সব শেষ। তবে মানুষ চলে গেলেও রয়ে যায় তাঁর স্মৃতি। মৃত্যুর দিন কয়েক আগের সেই স্মৃতিই এখন ভিডিও হিসেবে ভাইরাল। যেখানে হাসিমুখেই জাগতিক জগৎকে বিদায় জানাচ্ছেন এই কিংবদন্তি।

Her last visual #RIP #Sridevi pic.twitter.com/L4zb3aJOG2

— Sonu Nigam (@iSonuNigam) February 25, 2018

[অকাল প্রয়াণ ‘রূপ কি রানি’ শ্রীদেবীর, শোকস্তব্ধ বলিউড]

ছোট থেকেই অভিনয় ছিল তাঁর ধ্যান-জ্ঞান। দাক্ষিণাত্য থেকে বলিউডের ‘রূপ কি রানি’ হতে সময় লাগেনি। তবে পরিশ্রম প্রচুর লেগেছে। নিজেকে ভেঙেচুরে শূন্য থেকে শুরু করেছিলেন নায়িকা। সেই শূন্যেই যেন কেরিয়ারের বৃত্তও পূর্ণ হয়ে গেল। শাহরুখ খানের ‘জিরো’ই শেষ সিনেমা হয়ে রইল তাই ছবির তালিকায়। কিছুদিন আগেও শাহরুখ ‘জিরো’-তে তাঁর নায়িকাদের একটি ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল সাইটে। যেখানে দেখা গিয়েছিল শ্রীদেবীকেও। অতিথি শিল্পী হিসেবে এই ছবিতে কাজ করেছিলেন তিনি। তবে আজ তিনি নেই। তাঁর এই আকস্মিক চলে যাওয়ায় শোকের ছায়া নেমেছে বলিউড, টলিউড এবং অন্যান্য মহলে। কেউ ভাবতেই পারছেন না তিনি নেই। এভাবেই সকলকে কাঁদিয়ে হাসিমুখে চলে গেলেন তিনি, রয়ে গেল তাঁর অফুরন্ত স্মৃতি।

[নক্ষত্র পতন, বিশ্বাসই হচ্ছে না শ্রীদেবী নেই]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post মৃত্যুর আগেও হাসিমুখে ছিলেন শ্রীদেবী, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next