shono
Advertisement

সুস্থতা কামনায় ভক্তদের প্রার্থনা, রাতভর শুটিং করে ক্ষতি পুষিয়ে দিলেন বিগ বি

বুড়ো হাড়েই বোঝাছেন ডেডিকেশনের মানে। The post সুস্থতা কামনায় ভক্তদের প্রার্থনা, রাতভর শুটিং করে ক্ষতি পুষিয়ে দিলেন বিগ বি appeared first on Sangbad Pratidin.
Posted: 11:36 AM Mar 14, 2018Updated: 02:29 PM Sep 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স পঁচাত্তর পেরিয়েছে। কিন্তু ডেডিকেশন শব্দের ব্যঞ্জনা যে ঠিক কী, তাঁর থেকেই বোধহয় শেখা উচিত। কাজের নিরিখে যে কোনও তরুণকে আজও তিনি টেক্কা দিতে পারেন। সেরকমই টক্কর দিতে পারেন তাঁর ডেডিকেশনেও। তিনিই বিগ বি। এই বয়সেও ক্লান্তি যাঁর কাছে হার মানে। অসুস্থতার কারণে মঙ্গলবার দিনের বেশিটা সময় বিশ্রামেই কেটেছে। তাই রাতে শুটিং করে ইউনিটের ক্ষতি পুষিয়ে দিলেন তিনি।

Advertisement

[  চেনেন এই বৃদ্ধকে? পরিচয় জানলে চমকে উঠবেন ]

গতকালই ‘ঠাগস অফ হিন্দোস্তান’ ছবির শুটিং চলাকালীন যোধপুরে অসুস্থ হয়ে পড়েন বিগ বি। তাঁর জন্য বিশেষ বিমানে ইউনিটে গিয়ে পৌঁছায় চিকিসকরা। পৌঁছেছিলেন বিগ বি-র দীর্ঘদিনের ব্যক্তিগত চিকিসকও। বেশ কিছু শারীরিক পরীক্ষা হয় তাঁর। তারপর সুস্থই হয়ে ওঠেন। পরে জানা যায়, একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে ব্যস্ত ছিলেন অমিতাভ। মেক আপ, পোশাক-আশাক বেশ ভারী ছিল। তার জেরেই ঘাড়ে ও কোমরে যন্ত্রণা শুরু হয়। বিশ্রাম নেওয়ার পর সুস্থ হয়ে ওঠেন, তবে শুটিংয়ের ক্ষতি হতে দেননি। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দিনে বিশ্রাম নিয়ে রাতেই আবার শুটিংয়ে নেমে পড়েন অমিতাভ। তাঁর বিশ্রামের জেরে দিনেরবেলা ইউনিটের অনেকটা সময় নষ্ট হয়েছে। রাতে কাজ করে তা পুষিয়ে দিয়েছেন বিগ বি। যা প্রায় নজিরবিহীন। তাঁর বয়সের যে কোনও অভিনেতা সাধারণত এরকম পরিস্থিতিতে কাজ থেকে দূরেই থাকেন। কিন্তু তাঁর নাম যে অমিতাভ বচ্চন। কোনওকালেই শারীরিক অসুস্থতাতে পাত্তা দেননি। বরাবরই ঝুঁকি নিয়ে কাজ করেছেন। কঠোর অনুশাসনে নিজেকে রেখে সবসময় কাজের উপযোগী রেখেছেন। তাই আজও তিনি নিরলস কাজ করে যেতে পারেন।


এদিকে বিগ বি-র সুস্থতা কামনায় অলাহাবাদে প্রার্থনায় বসেন তাঁর অনুগামীরা। এর আগেও বিগ বি অসুস্থতায় যজ্ঞ করতে দেখা গিয়েছে ভক্তদের। এদিনও তার ব্যতিক্রম হল না।

The post সুস্থতা কামনায় ভক্তদের প্রার্থনা, রাতভর শুটিং করে ক্ষতি পুষিয়ে দিলেন বিগ বি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement