shono
Advertisement

প্রতারণার অভিযোগ জন আব্রাহামের বিরুদ্ধে, থানায় দায়ের এফআইআর

ফের অনিশ্চিত ‘পরমাণু: দ্য স্টোরি অফ পোখরান’-এর মুক্তি! The post প্রতারণার অভিযোগ জন আব্রাহামের বিরুদ্ধে, থানায় দায়ের এফআইআর appeared first on Sangbad Pratidin.
Posted: 08:35 PM Apr 04, 2018Updated: 01:00 PM Jun 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতারণার অভিযোগ উঠল জন আব্রাহামের বিরুদ্ধে। মুম্বইয়ের খার থানায় দায়ের হল এফআইআর। টাকা নয়ছয়, চুক্তিভঙ্গ-সহ জালিয়াতির অভিযোগ উঠেছে জনের প্রযোজনা সংস্থা জে এ এন্টারটেনমেন্টের বিরুদ্ধে। নায়কের বিরুদ্ধে এই অভিযোগ এনেছে তাঁরই সহ প্রযোজক। ক্রিয়ার্জ এন্টারটেনমেন্ট সংস্থার কর্ণধার প্রেরণা অরোরা।

Advertisement

[দোসর মিলল আলিয়ার, দেশের রাষ্ট্রপতির নাম বলতে ব্যর্থ টাইগার শ্রফ]

দুই প্রযোজকের মধ্যে ঝামেলার সূত্রপাত জনের সাম্প্রতিক ছবি ‘পরমাণু: দ্য স্টোরি অফ পোখরান’-কে কেন্দ্র করে। ছবির তৈরির সময় থেকেই দুই পক্ষের মধ্যে দোষারোপের পালা চলছে। জনের অভিযোগ ছিল তাঁর পাওনা টাকা দেয়নি ক্রিয়ার্জ এন্টারটেনমেন্টে। সে জন্য ছবির পোস্ট প্রোডাকশনের কাজ বিঘ্নিত হয়েছে। বার বার বলা সত্ত্বেও লাভ হয়নি। জনের প্রযোজনা সংস্থার কর্মীরা নাকি টাকা আনতে গিয়েও ফেরত চলে এসেছেন। পরে তিনিই দায়িত্ব নিয়ে ছবির কাজ শেষ করেন। আবার প্রেরণার দাবি, ইতিমধ্যেই ৩০ কোটি টাকা জে এ এন্টারটেনমেন্টকে দেওয়া হয়ে গিয়েছে। এর মধ্যে দশ কোটি টাকা ছিল জনের পারিশ্রমিক। বাকি রয়েছে আর পাঁচ কোটি টাকা, যার মধ্যে দুই কোটি টাকা জনের প্রাপ্য। তবে এ দুই কোটি টাকাতে নাকি ছাড় দিতে প্রেরণা জনকে অনুরোধ করেছিলেন। তবে সে অনুরোধ না রেখে মাঝপথেই চুক্তিভঙ্গ করেন জন। বেরিয়ে যান যৌথ প্রযোজনা থেকে।

[বিস্মরণের ধুলো মুছে বিপ্লবী দীনেশ গুপ্তকে পর্দায় তুলে আনছেন মানস মুকুল]

গত বছরই মুক্তি পাওয়ার কথা ছিল ‘পরমাণু: দ্য স্টোরি অফ পোখরান’-এর। কিন্তু এই টালমাটালে মুক্তির তারিখ একাধিকবার পিছিয়ে যায়। মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার দোষও জন ক্রিয়ার্জের উপরই চাপিয়েছেন। আর নিজে দায়িত্ব নিয়ে ১১ মে ছবির মুক্তির তারিখ ধার্য করেছেন। এরপরই খার থানায় গিয়ে নায়ক ও তাঁর প্রযোজনা সংস্থার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন প্রেরণা অরোরা। এ পরিপ্রেক্ষিতে জনের প্রতিক্রিয়া অবশ্য এখনও মেলেনি। তবে এই কাজিয়ায় ফের পিছিয়ে যেতে পারে ‘পরমাণু’র মুক্তি, এমনটাই মনে করছেন অনেকে।

[নিজেরই পুরনো গানের তালে পা মেলাবেন সলমন, কিন্তু কেন?]

The post প্রতারণার অভিযোগ জন আব্রাহামের বিরুদ্ধে, থানায় দায়ের এফআইআর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement