shono
Advertisement

ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট, ফের মা হতে চলেছেন সমীরা

এবার দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন সমীরা। The post ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট, ফের মা হতে চলেছেন সমীরা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:32 PM Apr 06, 2019Updated: 06:32 PM Apr 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হান্সের পর আবার সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী সমীরা রেড্ডি। দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। অবশ্য খবর যে আজই প্রকাশ পেল, তা নয়। মাস খানেক আগেই শোনা গিয়েছিল সুখবর। কিন্তু সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। সেখানে তাঁর বেবিবাম্প স্পষ্ট। ফলে আরও একবার সমীরা রেড্ডির মা হওয়ার খবর নিয়ে সরগরম নেটদুনিয়া।

Advertisement

কয়েক সপ্তাহ আগে ল্যাকমে ফ্যাশন উইকে গিয়েছিলেন সমীরা। সেখান থেকে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন ‘Dressing up the bump’ ও ‘pregnancy fashion’। তখনই ছড়িয়ে পড়ে তাঁর গর্ভবতী হওয়ার খবর। তারপর টুকটাক দু’একটা ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। শুক্রবার একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে ছিলেন অভিনেত্রী গুল পনাগও। অনুষ্ঠানের ছবি শেয়ার করেন সমীরা। সেখানে নীল রঙের একটি ট্রান্সপারেন্ট শার্ট পরেছিলেন তিনি। শার্টের উপর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছিল তাঁর কালো রঙের অন্তর্বাস। উপরে তিনি পরেছিলেন সাদা জ্যাকেট। নীল শার্টের উপর দিয়ে দেখা যাচ্ছিল তাঁর বেবি বাম্প। এছাড়া আরও একটি ছবি পোস্ট করেছেন সমীরা। সেখানে ধূসর রঙের জ্যাকেটের উপর দিয়ে তাঁর বেবি বাম্প দৃশ্যমান। এটিই এখনও পর্যন্ত শেয়ার করা সমীরার শেষ ছবি।

[ আরও পড়ুন: বিজেপিকে বয়কটের আবেদনকারী শিল্পীদের নিয়ে মুখ খুললেন মোদি ]

‘দিল তুঝকো দিয়া’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন সমীরা রেড্ডি। প্রথম ছবিতে সোহেল খানের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। শেষ তিনি ২০১৩ সালে অভিনয় করেছিলেন একটি কন্নড় ছবিতে। তারপর আর কোনও ছবিতে তাঁকে দেখা যায়নি। ২০১৪ সালে অক্ষয় ভরদের সঙ্গে বিয়ে হয় সমীরার। তাঁদের দু’জনেরই বাইকের প্রতি প্যাশন রয়েছে। সেই সূত্রেই তাঁদের আলাপ হয়। তাঁদের এক ছেলে রয়েছে। নাম হান্স। এবার দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন সমীরা। জুলাই মাসে সন্তানের জন্ম দেওয়ার কথা রয়েছে তাঁর।

[ আরও পড়ুন: শুটিংয়ে গিয়ে একাধিকবার কেঁদে ফেলছিলেন সানি, জানেন কেন? ]

The post ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট, ফের মা হতে চলেছেন সমীরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement