পিতৃদিবসে বাবাকে শ্রদ্ধা সেলেব সন্তানদের, অভিনব পোস্ট শাহরুখের

11:20 AM Jun 17, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিতা স্বর্গ, পিতা ধর্ম…। পিতৃদিবসে জন্মদাতাকে শ্রদ্ধা জানাচ্ছে দেশ তথা  গোটা বিশ্ব। ব্যতিক্রমী নয় গুগলও। যে কোনও বিশেষ দিনে অন্যরূপে সেজে ওঠে এই সার্চ ইঞ্জিন। রবিবার গুগল ডুডলেও ফুটে উঠেছে বাবা ও সন্তানের সম্পর্কের কাহিনি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এদিন গুগল সার্চ ইঞ্জিনে গেলেই চোখে পড়ছে একটি ভিডিও। যেখানে কার্টুনের মধ্যে দিয়ে বাবা ও সন্তানের সম্পর্কের সারল্য তুলে ধরা হয়েছে। যা দেখে প্রত্যেকেই ফিরে যাবেন তাঁদের ছোটবেলায়। কখনও সন্তানদের সঙ্গে লুকোচুরি খেলছে বাবা তো কখনও তাদের মাথায় তুলে স্নেহের আদরে ভরিয়ে দিচ্ছেন। সাধারণতন্ত্র দিবস থেকে বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধন, প্রত্যেকটি বিশেষ দিনেই গুগলের ডুডলে নতুনত্ব খুঁজে পাওয়া যায়। গুগলের পাশাপাশি পিতৃদিবসে সোশ্যাল মিডিয়ায় অনেক সেলিব্রিটিকেও নস্ট্যালজিক হতে দেখা গেল। যেমন, রণবীর সিং তাঁর বাবার পুরনো একটি ছবি পোস্ট করে তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন। ছোটবেলার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বাবা ও গোটা পরিবারের কথা মনে করিয়েছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। বাবাকে শ্রদ্ধা জানিয়েছেন করিনা কাপুর, বরুণ ধাওয়ান, আলিয়া ভাটও। বাদ যাননি টলিপাড়ার তারকারাও। অভিনয় জগতের তিন জনপ্রিয় মুখ তথা তৃণমূল সাংসদ দেব, মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহানও বাবার সঙ্গে ছবি পোস্ট করেছেন। তবে শাহরুখ খানের পোস্টটি একটু অন্যরকম।

Advertising
Advertising

[আরও পড়ুন: উন্মুক্ত বক্ষযুগল, ভারত-পাক ম্যাচের আগে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন পুনম]

তাঁর পোস্ট থেকেই স্পষ্ট আপাতত ক্রিকেট জ্বরে ভুগছেন বলিউড বাদশা। ভারত-পাকিস্তান ম্যাচেই মন তাঁর। যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, দুই জনপ্রিয় ডিজনির অ্যানিমেশন ছবি ‘দ্য লায়ন কিং’-এর জনপ্রিয় চরিত্র মুফাসা এবং সিম্বা বসে রয়েছে ভারতের জার্সি গায়ে। কিং খানের বার্তা, আজ বাবা-ছেলে একসঙ্গে বসে ম্যাচ উপভোগ করবেন। পাকিস্তানের বিরুদ্ধে খেলায় ভারতের জন্য গলা ফাটাবেন তিনিও। এর পাশাপাশি নিজের বাবা মীরের নামে মহিলাদের সহায়তায় একটি ওয়েবসাইটও এদিন চালু করেন শাহরুখ। নাম মীর ফাউন্ডেশন। অর্থাৎ ক্রিকেটীয় মেজাজেই দেশজুড়ে আজ জমে উঠেছে বাবা-সন্তানের সম্পর্ক।

[আরও পড়ুন: ফাঁস হল নিখিল-নুসরতের বিয়ের আমন্ত্রণপত্র, দেখুন ছবি]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post পিতৃদিবসে বাবাকে শ্রদ্ধা সেলেব সন্তানদের, অভিনব পোস্ট শাহরুখের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next