shono
Advertisement

গণেশ বিসর্জনের রাতে রাস্তায় চরম নাচ সল্লুর, দেখুন ভাইরাল ভিডিও

সলমনের সঙ্গে কোমর দোলালেন স্বরা-ডেইজি। The post গণেশ বিসর্জনের রাতে রাস্তায় চরম নাচ সল্লুর, দেখুন ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:47 PM Sep 04, 2019Updated: 04:49 PM Sep 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মুম্বইয়ের রাস্তায় নাচছেন ভাইজান? মঙ্গলবার সন্ধ্যায় ঢোল-তাশাপার্টিদের মাঝে সলমনকে আর পায় কে! ধামাকাদার নাচ সল্লু মিঞার! তাজ্জব হয়ে এদিন রাতে এমন দৃশ্যই দেখল মুম্বইবাসী। আর গণেশ বিসর্জনে সলমনের নাচের সেই ভিডিও নেটদুনিয়ায় আপাতত ভাইরাল।

Advertisement

[আরও পড়ুন: ‘ভারত নয়, পাকিস্তানই আমার দেশ’, বিস্ফোরক আদনানপুত্র আজান ]

প্রতি বছরই গণেশ চতুর্থীতে মেতে ওঠে সলমনের পরিবার। সেলিম খান, সালমা খান থেকে শুরু করে অর্পিতা খান শর্মা কিংবা আলভিরা খান, গণেশ বন্দনায় মেতে ওঠেন পরিবারের প্রত্যেকেই। এবারও তার অন্যথা হল না। গণপতি আরাধনার সঙ্গে সঙ্গে বিসর্জনেও সমানভাবে মাতল খান পরিবার। সোমবারই বোন অর্পিতা খান শর্মার বাড়ির গণেশ পুজোয় গিয়েছিলেন ভাইজান। আর মঙ্গলবার বিসর্জন উৎসবেও তার অন্যথা হল না। অন্যরকম মেজাজে দেখা গেল সলমনকে। পরিবার-পরিজনদের নিয়ে মাতলেন নাচে। বৃষ্টিভেজা মুম্বইয়ের রাস্তায় খোলামেলাভাবে সলমন খানের নাচ দেখে মাতল নেটিজেনরাও।

[আরও পড়ুন: ‘মাকে ফোন করায় পা ভাঙার হুমকি পেয়েছি’, বিস্ফোরক রানুর মেয়ে সাথী ]

লাগাতার বৃষ্টি। প্রায় বাণভাসী মু্ম্বইয়ের একাংশ। এই পরিস্থিতিতে সাধারণ মানুষদের গণপতি আরাধনায় কিছুটা হলেও ভাঁটা পড়েছে। কারণ, মায়ানগরীর বেশকিছু অংশ এখনও জলমগ্ন। তবে প্রবল এই বর্ষণেও কিন্তু মোটেই ভাঁটা পড়েনি তারকাদের গণপতি উৎসবে। সাড়ম্বরে গণেশ পুজোর পাশাপাশি বিসর্জনেও উৎসাহ দেখিয়েছেন তারকারা। আর এই হইচই, হুল্লোড় থেকে নিজেকে সরিয়ে রাখেননি খোদ সলমন খানও। ঢোল-তাশার ছন্দের সঙ্গে সঙ্গে তুমুল নাচে ঝড় তুললেন বিসর্জন ঘাটে। এদিন সলমনের সঙ্গে কোমর দুলিয়েছেন মৌনী রায়, ডেইজি শাহ এবং স্বরা ভাস্করও। আর মারাঠা বাজনার তালে তারকাদের সেই নাচের ভিডিও এখন ভাইরাল। খোশমেজাজে ভাইজানকে দেখে মজেছেন ভক্তরাও।

দেখুন ভাইজানের নাচের ভিডিও

The post গণেশ বিসর্জনের রাতে রাস্তায় চরম নাচ সল্লুর, দেখুন ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement